শনিবার, ২৭ Jul ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ এশিয়া লিমিটেডের জায়গা-জমির কিছু অংশ জোর পূর্বক দখল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা
সাভারে বসতঘরে আগুন লেগে নারীসহ দগ্ধ দুই

সাভারে বসতঘরে আগুন লেগে নারীসহ দগ্ধ দুই

সাভারে একটি ঘরে আগুন লেগে দগ্ধ হয়েছে এক নারীসহ দুই জন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার ভোরে সাভারের শাহীবাগ এলাকার ডা. আব্দুল কুদ্দুসের বাড়িতে ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সৌমেন মিত্র ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসীর বরাত দিয়ে তিনি বলেন, ওই বাড়ির একটি ঘরে সিগারেট জ্বালানোর সময় গ্যাস লাইন লিক থাকায় হঠাৎ করে ঘরে আগুন ধরে যায়। এ সময় আগুনে দগ্ধ হন বাড়ির ভাড়াটিয়া রোমানা (৩২) ও তার দেবর রতন মিয়া (৩২)। পরে তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে সাভার এনাম মেডিকেল কলেজ ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

চিকিৎসকরা জানিয়েছেন দুই জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শরীরের ৭৫ শতাংশ পুড়ে গেছে। এদিকে ওই ঘরে আগুন নেভানোর সময় আহত হয়েছে আরও দুইজন। এছাড়া সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় একটি বাড়িতে গরম পানিতে ঝলসে গেছে ইফরান নামে তিন বছরের এক শিশু। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিৎকিসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com