শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:২২ অপরাহ্ন

মায়ের পরকীয়া দেখে ফেলায় সন্তানকে হত্যা

মায়ের পরকীয়া দেখে ফেলায় সন্তানকে হত্যা

ভিশন বাংলা ডেস্ক: মা ও সন্তানের ভালোবাসা পৃথিবীর সব সম্পর্ককে হার মানায়। কিন্তু সম্প্রতি এমন এক ঘটনা সামনে এসেছে যা সত্যিই মা-সন্তানের সম্পর্ক নিয়ে ভাবতে বাধ্য করবে সকলকে। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর উত্তরপাড়া গ্রামে এমন লোমহর্ষক ঘটনা ঘটেছে। মায়ের পরকীয়া দেখে ফেলায় ভাড়াটিয়া খুনি দিয়ে নিজের স্কুল পড়ুয়া সন্তানকে হত্যা করানো হয়।

র‌্যাব-১৪ এর হাতে আটক হওয়া মা ও প্রেমিকসহ পাচজনকে জিজ্ঞসাবাদের পর আজ বৃহস্পতিবার হত্যার ঘটনা স্বীকার করে তারা।

স্থানীয় সূত্র, মামলার এজাহার ও র‌্যাব-১৪ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ওই গ্রামের প্রবাসী মঞ্জুরুল হকের ছেলে মো. পারভেজ মিয়া (১৫)। প্রায় ৪ বছর ধরে পারভেজের পিতা মালয়েশিয়ায় অবস্থান করছেন। তার ৩ ছেলে ও ২ মেয়ে। বড় ছেলে পারভেজ স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ে। গত ৯ অক্টোবর রাত ৯টার দিকে পারভেজ বাড়ি থেকে নিখোঁজ হয়। এরপর তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। এ অবস্থায় দুদিন পর ১১ অক্টোবর বাড়ির অদূরে ভোরে ব্রহ্মপুত্র নদের পার ঘেঁষে একটি ঝোপের ভিতর ভাসমান একটি লাশ দেখতে পায় লোকজন। খবর পেয়ে নিখোঁজ পারভেজের পরিবার এসে লাশ শনাক্ত করে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। পরদিন নিহত পারভেজের চাচা নুরুল হক বাদী হয়ে অজ্ঞাত আসামি দিয়ে একটি হত্যা মামলা করেন ঈশ্বরগঞ্জ থানায়। এর মধ্যে ঘটনাটি রহস্য জনক হওয়ায় র‌্যাব-১৪ এর একটি দল প্রযুক্তি ব্যবহার করে নিহতের মা রোজিনা আক্তার (৩০),একই গ্রামের এমদাদুল হক (৩৮) মো.গনি (৪৫), সুলতানউদ্দিন (৪০) ও রুহুল আমীন (৫৮)নামে পাচঁজনকে আটক করে।

তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর মা রোজিনা স্বীকার করেন একই গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে এমদাদুল হকের সাথে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে তার। এক পর্যায়ে পরকীয়ায় জড়িয়ে পড়লে তা দেখে ফেলে বড় ছেলে পারভেজ মিয়া। এ নিয়ে মা-ছেলের মধ্যে বিরোধ দেখা দেয়। রোজিনা স্বীকার করে বলেন, ঘটনাটি বিদেশে থাকা স্বামী জেনে ফেললে সমস্যা হবে ভেবে ছেলেকে হত্যার পরিকল্পনা করে। পরে প্রেমিক এমদাদুল হকের সহযোগিতায় তিন খুনিকে ভাড়ায় এনে ছেলেকে অপহরণ করিয়ে হত্যা করে লাশ ব্রহ্মপুত্র নদে ফেলে দেওয়া হয়। এসব ঘটনা জানা যায় র‌্যাব-১৪ এর অধিনায়কের পক্ষে সিনিয়র সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদের বৃহস্পতিবার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪২,৬১৬,০৯১
সুস্থ
৩১,৫০৩,৫২৭
মৃত্যু
১,১৫১,১৭৬
© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com