শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মোংলায় সন্তান হারা মায়ের আজাহারি: আমরা গরীব বলে সন্তান হত্যার বিচার কি পাব না?’ ১৩-১৫ ডিসেম্বর স্মৃতিসৌধ এলাকায় প্রবেশ নিষেধ এদেশে ধর্মান্ধদের জায়গা কোনদিনও হবে না: যুবলীগ চেয়ারম্যান হরিরামপুরে ২৯ তম আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস-২০ উদযাপন কোনও রোহিঙ্গাকে জোর করে ভাসানচরে পাঠানো হচ্ছে না: পররাষ্ট্রমন্ত্রী দুই মামলায় ফের ছয় দিনের রিমান্ডে গোল্ডেন মনির খুলনায় হ্যাচারিকর্মী সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড করোনায় আরও ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩১৬ নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটি’র ফুলেল শুভেচ্ছা বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে আগৈলঝাড়ায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়াগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী

ব‌রিশা‌লের অভ্যন্তরীণ রু‌টে লঞ্চ চলাচল বন্ধ

ব‌রিশা‌লের অভ্যন্তরীণ রু‌টে লঞ্চ চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক: বৈরী আবহাওয়া ও বরিশাল নদী বন্দরে ২ নম্বর সতর্কসংকেত থাকায় অভ্যন্তরীণ রুটে সব ধরনের লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

শুক্রবার সকা‌লে বিষয়টি নি‌শ্চিত ক‌রেন বিআইডব্লিউটিএর ব‌রিশা‌লের ট্রা‌ফিক ইন্স‌পেক্টর মো. ক‌বির।

‌তি‌নি ব‌লেন, বৈরী আবহাওয়ার কার‌ণে বৃহস্প‌তিবার ৬৫ ফু‌টের নি‌চের লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করা হয়। ত‌বে আবহাওয়া আরও খারাপ এবং নদী বেশি উত্তাল থাকায় অভ্যন্তরীণ ১২টি রু‌টের লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

এদিকে বঙ্গোপসাগ‌রে গভীর নিম্নচাপ সৃ‌ষ্টি হওয়ার কার‌ণে গত দু‌দিন যাবৎ মুষলধা‌রে বৃ‌ষ্টি হ‌চ্ছে ব‌রিশাল বিভাগে। এতে ভোগান্তিতে পড়েছে মানুষ। টানা বৃ‌ষ্টি‌তে নগরীর নিম্নাঞ্চল প্লা‌বিত হ‌য়ে‌ছে। জলাবদ্ধতা সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে বহু এলাকায়।

ব‌রিশাল আবহাওয়া অফি‌সের জ্যেষ্ঠ পর্য‌বেক্ষক আনিসুর রহমান জানান, শুক্রবার সকাল ৯টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় ১৫৬ মি‌লি‌মিটার বৃ‌ষ্টিপাত রেকর্ড করা হ‌য়ে‌ছে ব‌রিশা‌লে। আজ সকাল ৬টা থে‌কে ৯টা পর্যন্ত ৬২ মি‌লি‌মিটার বৃ‌ষ্টিপাত রেকর্ড করা হ‌য়ে‌ছে। বাতা‌সের গতি‌বেগ স্বাভা‌বিক র‌য়ে‌ছে। এছাড়া ব‌ঙ্গোপসাগ‌রে গভীর নিম্নচা‌পের কার‌ণে শুক্রবার সারা‌দিন বৃ‌ষ্টিপাত অব্যাহত থাক‌বে। নিম্নচা‌পের কার‌ণে উপকূল অঞ্চ‌লে পা‌নি বৃদ্ধি পা‌বে।

অপরদিকে ব‌রিশা‌লের কীর্তণ‌খোলা নদীর পা‌নি বিপদসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে বলে নি‌শ্চিত ক‌রে‌ছে পা‌নি উন্নয়ন বোর্ড।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৬,১৭৬,৫৭০
সুস্থ
৪৫,৭৬৯,২১০
মৃত্যু
১,৫২৩,১৯৮
© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com