শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে আগৈলঝাড়ায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়াগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে আগৈলঝাড়ায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়াগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী

মোঃ জহিরুল ইসলাম.সবুজ, আগৈলঝাড়া: বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার সকালে বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান ও ঢাকা বিসিএসআইআর’র প্রিন্সিপাল সায়োন্টিফিক কর্মকর্তা ড. মো. আহসান হাবীব উপজেলা পরিষদ চত্ত্বরের প্রদর্শনী ঘুরে দেখেন।
পরে শহীদ সুকান্ত আব্দুল্লাহ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম’র সভাপতিত্বে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়াগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনারের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অজিয়র রহমান ও গেস্ট অব অনার ছিলেন, ঢাকা বিসিএসআইআর’র প্রিন্সিপাল সায়োন্টিফিক কর্মকর্তা ড. মো. আহসান হাবীব।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস ও আমিনুল ইসলাম বাবুল ভাট্টি প্রমূখ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com