বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে বিয়ে বাড়িতে বন্ধুদের মদপান; ২ জনের মৃত্যু

কেরানীগঞ্জে বিয়ে বাড়িতে বন্ধুদের মদপান; ২ জনের মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জে এক বিয়ের বাড়িতে নিন্মমানের ও অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হয়ে শরীফ (৪৫) ও সজল চন্দ্র মন্ডল (৩৬) নামে দুই ব্যক্তির  মৃত্যুর খবর পাওয়া গেছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সজলের মৃত্যু হয়।অন্যদিকে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে মারা যান সজল। এ ঘটনায় অসুস্থ আনোয়ার হোসেন (৪০) কে পুরান ঢাকার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শুভাঢ্যা পশ্চিমপাড়ার হাবিবনগর জনৈক লিটন মিয়ার মেয়ের বিয়ে উপলক্ষে গত বৃহস্পতিবার রাতে গায়ে হলুদের অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে লিটন মিয়া ও তার ৫ জন বন্ধু মিলে রাতভর মদ্যপান করেন। সেখানে কেউ কেউ বমি করে অসুস্থ হয়ে পড়েন। ওই অবস্থায় যে যার বাড়িতে চলে যান।

নিহত শরীফের ছেলে সাব্বির বলেন, গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ফিরে বাবা অসুস্থ হয়ে পড়েন। শুক্রবার সারাদিনে বেশ কয়েকবার বমি করেন এবং পাতলা পায়খানায় আক্রান্ত হন। এ অবস্থায় আজ শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

অপরদিকে, অসুস্থ অবস্থায় সজলকে শনিবার ভোরে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হলে সকাল সাড়ে ৮টার দিকে তিনিও মারা যান।

এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com