সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁর ঐতিহ্যবাহী হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাবকে সরিয়ে দিতে রাষ্ট্রপক্ষের আবেদন উজানের ঢলে প্লাবিত উত্তরের ৪ জেলা- পানিবন্দি লক্ষাধিক মানুষ কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯
ময়মনসিংহে ৫ টাকায় পাবেন পুলিশের ইফতারি

ময়মনসিংহে ৫ টাকায় পাবেন পুলিশের ইফতারি

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহে রোজাদারদের জন্য পাঁচ টাকার বিনিময়ে ইফতার সামগ্রী বিতরণ শুরু করেছে জেলা পুলিশ প্রশাসন। পুরো রমজান মাস জুড়ে এ মহতী কার্যক্রমটি চলবে। লকডাউনে ঘরে থাকা কর্মহীন মানুষের কথা বিবেচনা করে উদ্যোগটি হাতে নেওয়া হয়েছে। আজ শনিবার বিকেলে জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান নগরীর টাউনহল মোড়ে পাঁচ টাকায় ইফতার সামগ্রী সরবরাহ কর্মসূটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

পুলিশ সুপার বলেন, করোনার কারণে লকডাউনের পরিস্থিতিতে অনেকেই কষ্টে আছেন। নিম্ন আয়ের খেটে খাওয়া সাধারণ মানুষজন যাতে সহজলভ্য মূল্যে মানসম্মত ইফতার সামগ্রী খেতে পারে। সেই চিন্তায় জেলা পুলিশের পক্ষ থেকে এমন উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি বলেন, পুরো রমজান মাস জুড়ে এ উদ্যাগটি অব্যাহত থাকবে।

সংশ্লিষ্টরা জানান, বিনামূল্যে ইফতারী নিতে অনেকে ইতস্তত বোধ করতে পারে। তাই একটি প্রতীকী মূল্য রাখা হয়েছে। পুলিশ সদস্যদের বেতনের টাকা নিয়ে কাজটি করা হচ্ছে।

পুরো কাজটির তত্ত্বাবধানে থাকা জেলা ডিবি ওসি শাহ কামাল আকন্দ বলেন, শুরুর দিনই মানুষের পক্ষ থেকে তারা ব্যাপক সাড়া পেয়েছেন। নাগরিকরা উদ্যোগটির প্রশংসা করেছেন।

জানা যায়, চলমান করোনা কালে নানান মানবিক উদ্যোগ নিয়েছেন বর্তমান জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান এবং পুলিশ প্রশাসন। সে উদ্যোগেরই অংশ হিসেবেই এবার রোযাদারদের জন্য এমন নতুন উদ্যোগ নেওয়া। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, ফজলে রাব্বী শাজাহান মিয়া সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com