রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

গজারিয়ায় মানবিক সহায়তা পেলেন ১৩ হাজার ৫ শত পরিবার

গজারিয়ায় মানবিক সহায়তা পেলেন ১৩ হাজার ৫ শত পরিবার

নিজস্ব প্রতিবেদক: গজারিয়া প্রতিনিধি। মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানের কর্মসূচি বাস্তবায়নে গজারিয়ায় আটটি ইউনিয়নের কর্মহীন, দরিদ্র ,অসহায় ১৩ হাজার ৫ শত পরিবারের হাতে আর্থিক সহায়তা পৌঁছে দিলেন । মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এই সহায়তা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
সকাল ১০ টায় উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকনের সভাপতিত্বে, পর্যায় ক্রমে বাউশিয়া ইউনিয়নের চরবাউশিয়া এলাকায় ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান এর সভাপতিত্বে, ভবের চর ইউনিয়ন ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাহিদ মোহাম্মদ লিটনের সভাপতিত্বে, ইউপি চেয়ারম্যান এস এম সালাউদ্দিন এর সভাপতিত্বে, একই ধারাবাহিকতায় উপজেলার আট টি ইউনিয়নে সহায়তা বিতরণ অনুষ্ঠান করা হয়। অনুষ্ঠান মালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মুন্সিগঞ্জ ৩ আসন ,অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, উপজেলা নির্বাহি অফিসার জিয়াউল ইসলাম চৌধুরী , ভাইস চেয়ারম্যান আতাউর রহমান, অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন, আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা, অধ্যাপক ডাক্তার মাজহারুল হক তপন ,গজারিয়া প্রেসক্লাব সভাপতি আরফিন আহমদ প্রমুখ ।
উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম জানান গজারিয়া উপজেলায ৪৫০ টাকা প্রতি পরিবার ৯৫০০ এবং ৫০০টাকা প্রতি পরিবার পাঁচশত পরিবারকে মোট ১৩ হাজার ৫ শত পরিবারকে মানবিক সহায়তা প্রদান নগদ অর্থ দেয়া কার্যক্রম শুরু হয়েছে ।একাধিক ইউনিয়নে আজকের এই সহায়তা বিতরণ অনুষ্ঠানের দ্বিতীয় দফা ও কার্যক্রম চলছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com