শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ এশিয়া লিমিটেডের জায়গা-জমির কিছু অংশ জোর পূর্বক দখল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা
আজও বৃষ্টির সম্ভাবনা

আজও বৃষ্টির সম্ভাবনা

ঋতুরাজ বসন্তের আগমন শুরু হতে না হতেই ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি শুরু হয়েছে। রোববার দিবাগত রাত তিনটা থেকে ঝড়ো বাতাসসহ বৃষ্টি হয়। আধাঘণ্টা ধরে চলে এ বৃষ্টি। পরে সকাল ফের রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়।

শীত শেষে বসন্তের এ বৃষ্টি সোমবার (২৬ ফেব্রুয়ারি) দিনেও হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ আবদুর রহমান জানান, এ সময়ে বৃষ্টি হওয়া অস্বাভাবিক কিছু নয়। কালবৈশাখী ঝড়ের মৌসুম চলে এসেছে। এ সময় মাঝে মাঝেই দমকা হাওয়াসহ বৃষ্টি হতে পারে। তবে এটা মাঝে মাঝে হবে। আপাতত টানা বৃষ্টি হওয়ার কোনো সম্ভাবনা নেই।

পূর্বাভাসে বলা হয়, ঢাকা বিভাগের দু’এক জায়গাসহ কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলসহ রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, খুলনা অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে এসব তথ্য জানানো হয়।

পূর্বাভাসে আরো বলা হয়, দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

আবহাওয়ার অধিদপ্তর জানায়, লঘুচাপের বর্ধিতাংশ বাংলাদেশ পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। এরই ফলেই এই বৃষ্টি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com