মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁর ঐতিহ্যবাহী হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাবকে সরিয়ে দিতে রাষ্ট্রপক্ষের আবেদন উজানের ঢলে প্লাবিত উত্তরের ৪ জেলা- পানিবন্দি লক্ষাধিক মানুষ কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯
গৌরীপুরে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে কলম বিরতি

গৌরীপুরে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে কলম বিরতি

দিলীপ কুমার দাস ও মাসুদ আলম, ময়মনসিংহ  প্রতিনিধি:  সচিবলায়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের কর্তৃক প্রথম আলোর জ্যেষ্ঠ অনুসন্ধানী প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদসহ মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার (২০ মে, ২০২১) মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।
গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন আহবায়ক এইচএম খায়রুল বাসার। সঞ্চালনা করেন সদস্য সচিব মশিউর রহমান কাউসার।
বক্তব্য রাখেন সাংবাদিক ম. নূরুল ইসলাম, বেগ ফারুক আহাম্মেদ, কমল সরকার এড. জসীম উদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন শাহিন, মো. হুমায়ুন কবির, তিলক রায়, আলী হায়দার রবিন, শামীম খান, প্রমুখ।
এ সময় বক্তারা রোজিনা ইসলামসহ সকল সংবাদকর্মীর নিরাপত্তা নিশ্চিতের দাবি জানানোসহ আগামীকাল শুক্রবার (২১ মে/২০২১) উপজেলার সকল সাংবাদিকদের আহবান জানিয়ে একদিনের কলম বিরতির কমর্সূচি ঘোষনা করা হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com