শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

শ্রীদেবীর খুনের পেছনে দাউদের হাত: সাংসদের বিস্ফোরক মন্তব্য

শ্রীদেবীর খুনের পেছনে দাউদের হাত: সাংসদের বিস্ফোরক মন্তব্য

সুপারস্টার শ্রীদেবীর মৃত্যুশোকে সবাই যখন পাথর, তখনই স্বাভাবিক নাকি খুন, তা নিয়ে রহস্য ঘনীভূত হলো। এ ধরনের তথ্য ভক্তদের কাছে রীতিমতো শক। এ পরিস্থিতিকে আরো ঘোলাটে করলেন রাজ্যসভার বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। শ্রীদেবী কেবল খুনই হননি, এর পেছনে দাউদ ইব্রাহিমের যোগসাজশ আছে বলে বিস্ফোরক মন্তব্য করেন তিনি।

সাংসদ বলেন, প্রসিকিউশন কি বলে, এখন সেটাই দেখার বিষয়। সংবাদমাধ্যমে প্রকাশিত খবরগুলোর কোনো ধারাবাহিকতা নেই। শ্রীদেবী কখনও মদ ছুঁয়ে দেখেননি। তাহলে তার শরীরে কীভাবে অ্যালকোহল মিলল? তখন সিসিটিভি’র কী হয়েছিল? মিডিয়ার আগেই পৌঁছে গেলেন ডাক্তাররা, আর বলে দিলেন হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে!

প্রসঙ্গত, ময়নাতদন্তের রিপোর্টে বলা হয় শ্রীদেবীর রক্তে অ্যালকোহল পাওয়া গেছে। দুর্ঘটনাবশত ডুবে গিয়ে তার মৃত্যু হয়েছে। তার মৃত্যু নিয়ে তদন্ত চালাচ্ছে দুবাই পুলিশ। সব কাজ সারার পর দুবাই পাবলিক প্রসিকিউশন ছাড়পত্র দিলে তবেই তারকার মরদেহ ভারতে আনা যাবে।

শ্রীদেবীর মৃত্যু নিয়ে মন্তব্য করছিলেন এই নেতা। এক পর্যায়ে দাউদ ইব্রাহিমের প্রসঙ্গ টেনে তিনি বলেন, দাউদ ইব্রাহিমের সঙ্গে সিনেমার অভিনেত্রীদের অবৈধ সম্পর্কের দিকটিতেও আমাদের আলোকপাত করতে হবে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com