শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

কেন্দ্রীয় নেতাদের বেধে দেয়া সময়েই বদলি হচ্ছেন মঠবাড়িয়ার ওসি

কেন্দ্রীয় নেতাদের বেধে দেয়া সময়েই বদলি হচ্ছেন মঠবাড়িয়ার ওসি

পিরোজপুরের মঠবাড়িয়ায় জাতীয় পার্টির (এ) স্থানীয় শহীদ মোস্তফা খেলার মাঠের সমাবেশে কেন্দ্রীয় নেতাদের বেধে দেয়া সময়ের মধ্যেই মঠবাড়িয়া থানার ওসিকে বদলি করা হয়েছে।

গত ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদসহ একাধিক মন্ত্রী ও স্থানীয় এমপি ডা. রুস্তম আলী ফরাজীর উপস্থিতিতে জাপার মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার জনসভায় বলেছিলেন, সন্ত্রাসী বাহিনী সমাবেশে আসা লোকজনকে পথে পথে বাধা প্রদান ও মারধর করেছে। প্রয়োজনীয় ব্যবস্থা না নেয়ায় আগামী ২৪ ঘণ্টার মধ্যে থানার ওসিকে বদলি না করলে জাতীয় পার্টি প্রয়োজনে সংসদ বর্জন করার হুমকি দেয়।

বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম (পিপিএম ও বিপিএম) এর নির্দেশে পিরোজপুুরের পুলিশ সুপার মোহাম্মাদ সালাম কবির এক আদেশে মঠবাড়িয়া থানা পুলিশের ওসি কেএম তারিকুল ইসলামকে বদলি করে নেছারাবাদ (স্বরূপকাঠী) থানায় যোগদান এবং বরিশালের উজিরপুর থানা পুলিশের ওসি গোলাম সরোয়ারকে মঠবাড়িয়া থানায় যোগদানের আদেশ দেন।

মঠবাড়িয়া থানা পুলিশের ওসি কেএম তারিকুল ইসলাম বদলি হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার সন্ধ্যায় থানায় যোগদানকৃত অফিসার ইনচার্জ গোলাম সরোয়ারকে দায়িত্ব বুঝিয়ে দেয়া হবে। তিনি আরও জানান, ১/২ দিনের মধ্যে নতুন কর্মস্থল পিরোজপুরের নেছারাবাদ (স্বরুপকাঠী) থানায় যোগদান করবেন।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মাদ সালাম কবির বলেন, প্রত্যাহার নয় নিয়ম মাফিক মঠবাড়িয়া থানার ওসিকে পিরোজপুরের নেছারাবাদ বদলির আদেশ দেয়া হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com