রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

পাকিস্তানে সাংবাদিক খুন

পাকিস্তানে এক সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়েছে। রাওয়ালপিন্ডির ‘হাই সিকিউরিটি জোন’-এ ঘটনাটি ঘটে। তবে হত্যাকারীকে ধরা যায়নি বলে জানা গেছে।

পাকিস্তানের পুলিশ জানিয়েছে, ওই সাংবাদিকের নাম আনজুম মুন্নের রাজা(৪০ বছর)। বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলে বাড়িতে ফেরার পথে তাকে লক্ষ্য করে গুলি চালায় দুস্কৃতিরা। রাওয়ালপিন্ডির ব্যাংক রোডের কাছে ঘটনাটি ঘটে। সেখান থেকে ঢিল ছোঁড়া দুরত্বে পাকিস্তান মিলিটারির প্রধান সদর দফতর অবস্থিত।

তদন্তকারী কর্মকর্তারা জানান, রাজার শরীরে ছ’টি গুলি পাওয়া গেছে। গুলিগুলো মাথা, কাধ, ঘাড় ও পেট লক্ষ্য করে ছোঁড়া হয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পাকিস্তানের প্রথমসারির একটি সংবাদপত্র বলছে, ইসলামাবাদের উর্দু সংবাদপত্রে সাব এডিটর পদে কাজ করতেন রাজা। তিনি শিক্ষকতার সঙ্গেও জড়িত ছিলেন। সকালে একটি স্কুলে শিক্ষকতা করতেন তিনি। পাঁচ বছরের একটি সন্তানও রয়েছে তার।

এদিকে, ওই সাংবাদিকের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, রাজার সঙ্গে কারো শত্রুতা ছিল না। এরকম ‘হাই সিকিউরিটি জোন’-এ খুন হওয়ার ঘটনায় তারা বিস্ময় প্রকাশ করেছেন।

পাকিস্তানের সাংবাদিকরা এই হত্যার তীব্র নিন্দা জানিয়েছেন। দোষীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তারা। সাংবাদিকদের নিরাপত্তা দেওয়ারও দাবি জানান তারা।

সূত্র: জি-নিউজ

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com