শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

মর্যাদাপূর্ণ বক্তব্য প্রদানে আমন্ত্রিত অনুপম খের

মর্যাদাপূর্ণ বক্তব্য প্রদানে আমন্ত্রিত অনুপম খের

প্রতিষ্ঠানতুল্য অভিনেতা তিনি। বলিউডের প্রধান চরিত্রাভিনেতাদের মধ্যে অন্যতম। বলিউডে এমন অনেক ছবি নির্মিত হয়েছে যা শুধু তাঁর নামেই চলেছে। এখন আর আগের মতো খুব একটা তাঁকে রুপালি পর্দায় দেখা না গেলেও সামাজিক ও অন্যান্য নানা কর্মকাণ্ডে যথেষ্ট সরব তিনি।

ব্যক্তিটির নাম অনুপম খের। একসময় এই সৌম্য মানুষটি বলিউড ছবির জন্য অপরিহার্য ছিলেন। তাঁর কোনো বিকল্প ছিল না এবং সব ধরনের ছবিতেই তিনি অভিনয় করতেন। এবার তিনি ডাক পেলেন একটি বিশেষ স্থানে, তাঁর বক্তব্য উপস্থাপনের জন্য।

স্থানটি খুবই মর্যাদাপূর্ণ। লন্ডন স্কুল অব ইকনমিক্স। এলএসই এসইউ ইন্ডিয়া ফোরামের আয়োজক এই লন্ডন স্কুল অব ইকনমিক্স। সেখানেই আগামী শনিবার তাঁর বক্তব্য উপস্থাপন করবেন অনুপম খের। যুক্তরাজ্যে অনুষ্ঠিতব্য এই কনফারেন্সে প্যানেল আলোচনায়ও অংশ নেবেন এই অভিনেতা।

লন্ডন স্কুল অব ইকনমিক্সে অধ্যয়নরত ভারতীয় ছাত্রছাত্রীদের একটি সংগঠন এই কনফারেন্সটির আয়োজন করেছে। ছাত্র, পেশাজীবী ও নেতৃস্থানীয় উদ্যোক্তাদের মাঝে আন্তযোগাযোগ সৃষ্টিই এই ফোরামের উদ্দেশ্য।

বিষয়টি জানিয়ে অনুপম খের তাঁর ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, কি-নোট লেকচার দেওয়ার জন্য লন্ডনে নামলাম। এখানে ভীষণ ঠাণ্ডা। তবে, আশা করছি শিক্ষার্থীদের সাথে আলোচনা ও মতবিনিময়ের পর আবহাওয়া অনেকটাই উষ্ণ হয়ে যাবে। আমি আসলে এসব খুব একটা পারি না। এই কাজে আপনি আমাকে ৩৮% নম্বর দিতে পারেন।
সূত্র : ডিএনএ

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com