শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

প্রবাসীদের ন্যায্য অধিকার সুনিশ্চিতের লক্ষ্যে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের ১০ দফা দাবি

প্রবাসীদের ন্যায্য অধিকার সুনিশ্চিতের লক্ষ্যে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের ১০ দফা দাবি

কুয়েত থেকে নিজস্ব প্রতিনিধি রবিউল হক:

প্রবাসীরা দেশের অর্থনীতির চাকাকে সচল রাখে অথচ প্রবাসীরা পদে পদে অবহেলিত অধিকার বঞ্চিত প্রবাসীদের ন্যায্য অধিকার সুনিশ্চিত করার জন্য সরকার ও রাষ্ট্রের কাছে ১০ দফা দাবি জানাচ্ছে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ। প্রবাসীদের সচেতন করার লক্ষে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ (কুয়েত শাখা) ফার ওয়ানিয়া জেলার চাচক্র, ১০ দফা দাবির লিফলেটের শুভ উদ্ধোধন ও বিতরণ করেন ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ (কুয়েত শাখার) সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ আমান উল্যাহ (আমান) সাংগঠনিক সম্পাদক এনামুল হক যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রতন সহ দপ্তর সম্পাদক কাউসার সদস্য ছিল যারা: ইউনুস মাহমুদ মোঃআক্তার মোঃ রাজন মাসুম বিল্লাহ আবির শহিদুল সহ সংগঠনের সদস্য এবং মিডিয়া ব্যক্তিত্ব বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার সভাপতি কাওছার সিকদার বলেন– আমরা প্রবাসীদের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছি সমস্যায় থাকা প্রবাসীদের পাশে দাড়াচ্ছি। আমি মনে করি সরকার আমাদের ১০ দফা দাবি মেনে নিয়ে বাস্তবায়ন করবেন এই দাবিগুলো সকল প্রবাসী প্রাণের দাবি সকল প্রবাসীদের আহবান করব ১০ দফা দাবি নিয়ে আপনারা আমাদের পাশে থাকবেন।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আমান উল্যাহ (আমান) বলেন– আমি একজন প্রবাসী এবং প্রবাসীদের অধিকার আদায়ের জন্য কাজ করে যাচ্ছি ১০ দফা দাবি সকল প্রবাসীদের আশা করি সরকার সুদৃষ্টি দেবেন এবং আমাদের প্রবাসীদের দাবিগুলো মেনে নেবেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com