সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৭:১০ অপরাহ্ন

নিরাপদ সড়কের দাবিতে রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ

নিরাপদ সড়কের দাবিতে রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ

নিজস্ব প্রতিবেদক: আজও সড়কে নেমেছেন শিক্ষার্থীরা। বুধবার (১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে রামপুরা ব্রিজের ওপর অবস্থান নেন আশপাশের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। সেখানে তারা রাস্তা বন্ধ করে দিয়েছেন।

গতকাল মঙ্গলবারও সকাল থেকে রামপুরার রাস্তাটি বন্ধ করে রাখেন তারা। বিক্ষোভ করে দিনভর। আর আজও একই রাস্তায় বন্ধ করে দিয়েছেন তারা। গণপরিবহন থেকে যাত্রীদের নামিয়ে দিয়ে তা আটকেও দিচ্ছেন। আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, মঙ্গলবার দুপুর দুইটা পর্যন্ত তারা রাস্তা অবরোধ কর্মসূচি পালন করেছে। তাদের দাবি নিরাপদ সড়ক। তাদের ৯ দফা দাবি না মানা হলে অবরোধ কর্মসূচি চলবে।

রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘আমরা শুনেছি শিক্ষার্থীরা রাস্তায় নেমেছে। আগে থেকে ঘোষণা ছিল তারা আজকেও নামবে। তবে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে পুলিশের যথেষ্ট উপস্থিতি রয়েছে।’

রাজধানীর শিক্ষার্থীরা রাস্তায় নেমেছিল গণপরিবহনে অর্ধেক ভাড়ার (হাফ পাস) দাবিতে। এর মধ্যে ২৪ নভেম্বর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় নটর ডেম কলেজছাত্রের মৃত্যুর ঘটনার পর তা নিরাপদ সড়ক আন্দোলনে রূপ নেয়। সোমবার রাতে রামপুরায় বাসচাপায় মাঈনুদ্দিন ইসলাম নামের আরেক শিক্ষার্থীর মৃত্যু তাতিয়ে দিয়েছে কোমলমতিদের।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com