বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কক্সবাজারে স্বামীকে জিম্মি করে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ: ২ জন শনাক্ত

কক্সবাজারে স্বামীকে জিম্মি করে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ: ২ জন শনাক্ত

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার সমুদ্রসৈকতে সপরিবারে বেড়াতে যাওয়া এক নারী পর্যটককে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় হোটেলের সিসিটিভি ফুটেজ দেখে দুই জনকে শনাক্ত করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) র‍্যাব-১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম সরকার এ তথ্য নিশ্চিত করেন।

শনাক্ত দুই যুবক হলেন—কক্সবাজার শহরের বাহারছড়া এলাকার আশিকুল ইসলাম অপরজন আব্দুল জব্বার জয়া তার পরিচয় এখনও জানা যায়নি।

র‍্যাব জানায়, আশিক চার মাস আগে জেল থেকে ছাড়া পেয়েছেন। তিনি ছিনতাই, মাদকসহ একাধিক মামলার আসামি।

এ ঘটনার পর জিয়া গেস্ট ইনের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে র‍্যাব। এতে দেখা যায়, তিন যুবক অটোরিকশায় এক নারীকে নিয়ে আসেন। দুজন ওই নারীর সঙ্গে থাকেন। আরেকজন হোটেলের রুম বুকিং দেন। সে সময় রিসিপশনে হোটেলের ব্যবস্থাপক ছোটন ছিলেন। এরপর তিন যুবক ওই নারীকে নিয়ে ওপরে চলে যান। রাত সাড়ে ১০টার দিকে যুবকরা বেরিয়ে গেলেও ওই নারীকে নামতে দেখা যায়নি।

র‍্যাব আরও জানায়, ফুটেজ থেকে দুই জনকে শনাক্তের পর ওই নারীকে তাদের ছবি দেখানো হলে তিনি তাদের চিনতে পারেন।

কক্সবাজার সদর মডেল থানার এক কর্মকর্তা জানান, গত বছর আশিকের নেতৃত্বে কয়েকজন এক যুবককে ছুরিকাঘাত করে সবকিছু ছিনিয়ে নেয়। এই মামলায় তিনি জেলে ছিলেন। প্রায় ৪ মাস আগে জেল থেকে বের হওয়ার পর তাকে বিভিন্ন রাজনৈতিক নেতার সঙ্গে দেখা যায়। আশিক এলাকায় মাদক ও যৌনকর্মী সরবরাহের কাজ করে। জয়া তার অন্যতম সহযোগী।

কক্সবাজার র‍্যাব-১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম সরকার বলেন, এ ঘটনায় যারাই জড়িত থাকুক না কেন তাদের কঠোর শাস্তি পেতে হবে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ওই নারী মামলা করবেন। মামলার প্রক্রিয়া চলছে।

প্রসঙ্গত, বুধবার (২২ ডিসেম্বর) দিনগত রাত দেড়টার দিকে কক্সবাজার হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের হোটেলে এ ঘটনা ঘটে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com