মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

টাঙ্গাইলে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইলে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতীতে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে অটোচালকসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। এর মধ্যে দুইজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শুক্রবার (১ এপ্রিল) ভোর ৬টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা গ্রামের আজান আলীর ছেলে ও অটোচালক রমজান আলী (৫৫) এবং উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের রীনা (৩০)।

স্থানীয়রা জানান, ঘাটাইল উপজেলার হামিদপুর থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে যাচ্ছিল। অপরদিক থেকে একটি পিকআপ হামিদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কালিহাতী সদরের কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে পিকআপটি বিপরীত সাইটে এসে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে পিকআপ ও অটোরিকশার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় অটোচালকসহ ঘটনাস্থলেই দুইজন নিহত এবং ৫ জন আহত হয়। এরা সবাই অটোর যাত্রী ছিল।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, পিকআপচালক পলাতক রয়েছে। পিকআপ ও অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে এবং আইনগত প্রক্রিয়া শেষে লাশ দুটি পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com