মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:৩৯ অপরাহ্ন

তরুণীর যে প্রশ্নে লজ্জায় হতবাক পাকিস্তানের ক্রিকেটার

তরুণীর যে প্রশ্নে লজ্জায় হতবাক পাকিস্তানের ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক: একটি টিভি শো চলাকালীন পাকিস্তানের বাঁ-হাতি ওপেনার ইমাম-উল-হকের সঙ্গে কথোপকথনের সময় এক মেয়ে দর্শক ক্রিকেটারকে সরাসরি বিয়ের প্রস্তাব দেন।

কমেডি শোটি শীঘ্রই পাকিস্তানের জিও নিউজে প্রচারিত হবে। শোটি চলাকালীন ওই মেয়েটি ইমাম-উল হকের সামনেই উপস্থিত ছিলেন। তিনি তারকা ক্রিকেটারকে জিজ্ঞাস করেন- ‘আপনি কি আমাকে বিয়ে করবেন?’

তরুণীর করা হঠাৎ এমন প্রশ্নে হতবাক হওয়ার পাশাপাশি লজ্জাও পেয়ে যান পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম-উল হকের ভাতিজা ইমাম-উল হক। পরে অবশ্য হাসি চেপে রেখে ইমাম জিজ্ঞেস করলেন এ ব্যাপারে আমি কী বলতে পারি।

এমন জিজ্ঞাসায় মেয়েটি ইমাম-উলকে নিরাশ না করার জন্য অনুরোধ করে বলেন- এজন্য আপনাকে আমার মায়ের কাছে যেতে হবে।

এরপর পাকিস্তানের তারকা ওপেনার বলেন, আপাতত আমার বিয়ে করার কোনো পরিকল্পনা নেই। বর্তমানে আমার মনোযোগ ক্রিকেটের দিকে।

ইমাম-উল হক আরও বলেন, বাবর আজম (পাকিস্তানের বর্তমান অধিনায়ক) আগে বিয়ে করবেন, তারপর আমি আমার বিয়ের ব্যাপারে চিন্তা করব।

২০১৭ সালে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিক অভিষেক হয় ইমাম-উল হকের। তারপর থেকে পাকিস্তানের হয়ে ১৪টি টেস্ট, ৪৯টি ওয়ানডে আর দুটি টি-টোয়েন্টি খেলে ১১টি সেঞ্চুরি আর ১৫টি ফিফটির সাহায্যে ৩ হাজার ১৯৭ রান সংগ্রহ করেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে সবশেষ ওয়ানডে সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন ইমাম-উল হক। পরপর দুই ম্যাচে টানা (১০৩ ও ১০৬) সেঞ্চুরি করা ইমাম সিরিজের শেষ ম্যাচে ৮৯ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চত করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com