বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন

মোহাম্মদপুরে ওসির ওপর হামলা: মসজিদের খতিবসহ গ্রেফতার ১০

মোহাম্মদপুরে ওসির ওপর হামলা: মসজিদের খতিবসহ গ্রেফতার ১০

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুরে ওসির ওপরে হামলা ও ওয়াটকি ছিনিয়ে নেওয়ার ঘটনায় ১২ জনকে গ্রেফতার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। রোববার দিবাগত রাত ও সোমবারে মোহাম্মদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মোস্তা‌ফিজুর রহমান (৪৭), উমর ফারুক (৪১), আশিক (৩০), মুন্না (১৯), অন্তর (২০), আব্দুল খা‌লেক (২২), মিজান (২১), শাওন (১৯), নুর নবী (২২), শা‌হিন (২২), মাসুদ (২৩) ও আবুল কালাম (২৯)।

ভারতে রাসুলকে (সা.) নিয়ে কটুক্তির জেরে গত শুক্রবার জুমার নামাজের পর রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় মুসল্লিরা মিছিল বের করে। এ সময় সাদা পোশাকে মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ মিছিলটি তাড়াতাড়ি শেষ করতে বললে কয়েকজন ওসির ওপর হামলা চালায়। এতে ওসি এবং এসআইসহ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়।

এ ঘটনায় মোহাম্মদপুর থানায় ১২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামাসহ বেশ কয়েকজনকে আসামী করা হয়েছে। এ ঘটনায় আহত ওসিকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আগারগাঁও নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ওসি আবুল কালাম আজাদকে হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান জানান, শুক্রবার জুমার নামাজের পর ওসি ও এএসআইয়ের ওপর হামলার ঘটনা ঘটে। এ সময় ওসিকে মারধরসহ ওয়াকিটকি ছিনিয়ে নেওয়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মোহাম্মদপুর থানার এএসআই পান্নু মোল্লা বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলার পর পুলিশের ওপর হামলার ঘটনায় সিসি টিভি ফুটেজ দেখে মোহাম্মদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোট ১২ জনকে গ্রেফতার করে। আটকের পর আমরা আজকে তাদের কোর্টে পাঠিয়েছি। আদালত তাদের মধ্যে মোস্তাফিজুর রহমান ও ওমর ফারুককে একদিন করে দুই দিনের রিমান্ড দিয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com