মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

পদ্মায় দুই ফেরির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

পদ্মায় দুই ফেরির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিবেদক: শিমুলিয়া-মাঝিকান্দি নৌরুটে দুই ফেরির সংঘর্ষে গাড়ি চাপা পড়ে মো. খোকন (৩৭) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাওয়া নৌ পুলিশের আইসি পরিদর্শক আবু তাহের জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ফেরি সুফিয়া কামাল ও বেগম রোকেয়ার জাজিরা প্রান্তের পদ্মা নদীতে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় ফেরিতে থাকা গাড়িগুলো একটি আরেকটির সঙ্গে ধাক্কা খায়। বেগম রোকেয়া ফেরিতে পাশাপাশি দুটি গাড়ি একে অপরকে ধাক্কা দিলে মাঝে দাঁড়িয়ে থাকা মো. খোকন চাপা পড়ে ঘটনা স্থলেই মারা যান। এসময় আহত হয় কমপক্ষে ১০ যাত্রী।

তিনি আরো জানান, বেগম রোকেয়া মাঝিকান্দি থেকে শিমুলিয়া উদ্দেশে আসছিল। আর সুফিয়া কামাল শিমুলিয়া থেকে মাঝিকান্দি যাচ্ছিল। দুর্ঘটনার পর ফেরি দুটি নিজ নিজ গন্তব্যে ফিরে গেছে। আহতদেরকে অ্যাম্বুলেন্সে করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত খোকন জাজিরা উপজেলার চিংড়াখালী গ্রামের হারুন সিকদারের ছেলে।

মাওয়া নৌ পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় বেশ কিছু গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। ফেরি রোকেয়া ক্ষতিগ্রস্ত হলেও সুফিয়া কামাল তেমন একটা ক্ষতিগ্রস্ত হয়নি। লাশটি শিমুলিয়া ঘাটে রাখা হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com