শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

শ্রীপুরে ট্রেনের সাথে বাসের সংঘর্ষের ঘটনায় নিহত বেড়ে ৫

শ্রীপুরে ট্রেনের সাথে বাসের সংঘর্ষের ঘটনায় নিহত বেড়ে ৫

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে ময়মনসিংহগামী বলাকা ট্রেনের সাথে শ্রমিকবাহী বাসের সংঘর্ষে ৫ গার্মেন্টস কর্মী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে বাসে থাকা আরও ১৪ জন শ্রমিক। আগে ৪ জন ঘটনাস্থলেই নিহত হন। পরে একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নিহত এবং আহতরা টেপিরবাড়ী এলাকার জামান ফ্যাশন ওয়্যার লিমিটেড নামের একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক। তারা সবাই কোম্পানীর ভাড়া করা বাসে ডিউটিতে যাচ্ছিলেন।

রবিবার (২৪ জুলাই) সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা হতে ময়মনসিংহগামী বলাকা ট্রেনটি বরমি ইউনিয়নের মাইজপাড়া এলাকায় পৌঁছালে শ্রমিকবাহি বাসের সাথে সংঘর্ষে এ ঘটনা ঘটে ।

নিহত রহিমা আক্তার প্রিয়া (২২) উপজেলার কাওরাইদ ইউনিয়নের বালিয়াপাড়া এলাকার জুলহাসের স্ত্রী,এবং মোছা. মাছুমা(২৭) উপজেলার বরমী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে এবং নিহত তাজুল ইসলাম (৩৫) গাজীপুরের কাপাসিয়া উপজেলার টোক এলাকায়, তিনি শ্রমিক বহনকারী বাসটির চালক ছিলেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় বাসিন্দা নজরুল ইসলাম বলেন, ক্রসিং এ গেইটম্যান না থাকায় জামান ফ্যাশন ওয়্যার এর একটি বাস রেলে ওঠে যায় এবং সেই মুহুর্তে ট্রেন এসে বাসটিকে ধাক্কা দিলে দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের জানায়, এই ক্রসিং এ একজন গেইটম্যান সার্বক্ষণিক দায়িত্ব পালনের কথা থাকলেও গেইটম্যান থাকেনা। গেইটম্যানের দায়িত্বহীনতার কারনেই এই দুর্ঘটনা ঘটে।

শ্রীপুর রেলস্টেশনের মাস্টার হারুন অর রশিদ জানান, ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭টা ৫মিনিটে শ্রীপুর থেকে ছেড়ে যায়। ট্রেনটি কাওরাইদ স্টেশন ও সাতখামাইর স্টেশনের মাঝামাঝি এলাকায় মাইজ পাড়া ক্রসিং পার হওয়া একটি শ্রমিকবাহী বাসের সাথে সংঘর্ষ হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com