মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ অনুষ্ঠিত

গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা’ ২০২২ ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ জুলাই) বেলা সাড়ে ১১টায় শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল সড়কের প্রেসক্লাবের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

গাজীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাসুদুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহিম সরকারের পরিচালনায় সভার শুরুতে ক্লাবের প্রয়াত সকল সাংবাদিক ও সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে সাধারণ সম্পাদক ২০২১-২০২২ মেয়াদে বার্ষিক প্রতিবেদন সাধারণ সভায় উপস্থাপন করেন।

এ সময় উপস্থিত সকল সদস্যবৃন্দ বার্ষিক প্রতিবেদন সকলের উপস্থিতিতে উপস্থাপন করার জন্য সাধারণ সম্পাদককে সমর্থন জানিয়ে প্রদিবেদন অনুমোদন করেন।

সাধারণ সম্পাদক দুপুর ১টায় উম্মুক্ত আলোচনার জন্য প্রস্তাব করলে সাবেক সভাপতি অধ্যাপক আমজাদ হোসেন, অধ্যাপক এনামুল হক, সহ সভাপতি সৈয়দ মোকছেদুল আলম লিটন, সাংগঠনিক সম্পাদক মীর মোহাম্মদ ফারুক, কার্যনির্বাহী সদস্য মাহতাব উদ্দিন আহম্মদ, সদস্য আতিকুর রহমান, সভায় তাদের বক্তব্য তুলে ধরে পরামর্শ ও মতামত পেশ করেন।

সংগঠনের সংখ্যাগরিষ্ঠ সদস্যদের উপস্থিতিতে বার্ষিক সাধারণ সভায় প্রাণচাঞ্চল্য ফিরে আসে। বার্ষিক সাধারণ সভা সফল করার লক্ষ্যে সকাল থেকে সার্বিকভাবে সহযোগীতা করার জন্য কোষাধ্যক্ষ আবিদ হোসেন বুলবুল, দপ্তর সম্পাদক সাদেক আলী ও সদস্য কাজী মোহাম্মদ মকবুল হোসেনকে উপস্থিত সকলে ধন্যবাদ জানান।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com