বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১১ পূর্বাহ্ন

পাইলট আবিদের স্ত্রীর অবস্থা সংকটাপন্ন

পাইলট আবিদের স্ত্রীর অবস্থা সংকটাপন্ন

নিজস্ব প্রতিবেদক- নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানমের অবস্থার অবনতি ঘটেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

রোববার (১৮ মার্চ) রাজধানীর উত্তরার বাসায় স্ট্রোক করার পর পরিবারের সদস্যরা তাকে আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে নিয়ে যান। সেখানে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়।

আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে তার জন্য গঠন করা মেডিকেল বোর্ডের প্রধান ডা. বজলুল আলম বলেছেন, তিনি গতকাল থেকেই লাইফ সাপোর্টে আছেন, কিন্তু কোনো উন্নতি হয়নি বরং তার অবস্থা সংকটাপন্ন।

রাজধানীর আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে দ্বিতীয় দফায় অস্ত্রোপচারের পর তাকে লাইফ সাপোর্টে রাখা হয় বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

সোমবার (১৯ মার্চ) বিকেলে আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধান উজ্জ্বল কুমার মল্লিক সাংবাদিকদের কাছে আফসানা খানমের শারীরিক অবস্থার সবশেষ পরিস্থিতি তুলে ধরেন। এ সময় তিনি বলেন, অতিরিক্ত টেনশনের কারণে আফসানা খানমের রক্তনালী ও ডায়াবেটিস কন্ট্রোলে ছিল না।

প্রসঙ্গত, গত ১২ মার্চ অবতরণের সময় কাঠমান্ডুর ত্রিভুবন আর্ন্তজাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস২১১ ফ্লাইটটি বিধ্বস্ত হয়। পরদিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পাইলট আবিদ সুলতান।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com