রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

টিসিবির পণ্য ছাড়া মানুষের সংসার চলে না : মেনন

টিসিবির পণ্য ছাড়া মানুষের সংসার চলে না : মেনন

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ইতিহাস থেকে শিক্ষা নিয়ে ১৪ দলের ঐক্যকে শক্তিশালী করার আহ্বান জানিয়েছেন। ভুল করলে আওয়ামী লীগকে মাশুল দিতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার বিকেলে বরিশাল নগরের কেন্দ্রীয় শহিদ মিনারে দলের বিভগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় রাশেদ খান মেনন তার বক্তব্যে আসন্ন জাতীয় নির্বাচনে ওয়াকার্স পার্টি নিজস্ব দলীয় প্রতীক হাতুড়ি নিয়েই নির্বাচনে অংশ নেবে বলেও জানান। বিএনপি জামাতের ফাঁদে পা না দিতে আওয়ামী লীগকে সতর্কও করেন তিনি।

রাশেদ খান মেনন বলেন, দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত হয়েছে দেশ। হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে। ব্যাংক ফাঁকা করে ফেলেছে। আর সাধারণ মানুষ উন্নয়েনের দিকে বিস্ময়ের সঙ্গে তাকিয়ে থাকে। কিন্তু টিসিবির পণ্যের জন্য লাইন ছাড়া সংসার চালানোর কোনো উপায় খুঁজে পায় না। এই পরিস্থিতি চলতে থাকলে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা মুখ থুবড়ে পড়বে। উভয় সংকটের মতো নতুন নতুন সংকট দেশকে পিছিয়ে দেবে।

বিএনপির নির্বাচন সম্পর্কিত বক্তব্য সম্পর্কে মেনন বলেন, তারা ২০০১-২০০৬ সালের শাসনামল ভুলে গেলেও দেশবাসী মনে রেখেছে। যতই তারা ভালো কথা বলুক, আসলে তারা ক্রমাগত সংকট সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে দেশ। তবে নির্বাচন নিয়ে তাদের ষড়যন্ত্র জনগণ প্রতিরোধ করবে।

বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতানের সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলা কমিটির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,পার্টির পলিটব্যুরো সদস্য মুস্তফা লুৎফুল্লাহ-এম. পি, কৃষক সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম গোলাপ।

বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা টিএম শাহজাহান, পিরোজপুর জেলা কমিটির সভাপতি খান রুস্তুম আলী, পটুয়াখালী জেলা কমিটির সভাপতি অনিমেশ হালদার, জাতীয় কৃষক সমিতির নেতা বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেলে হক ফিরোজ, জাতীয় শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক এস.এম

জাকির হোসেন, বাংলাদেশ যুব মৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফাইজুল হক বালী ও বাংলাদেশ ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইমরান নূর নীরব।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com