শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাইবার নিরাপত্তা আইন বাতিল করা হবে : ড. আসিফ নজরুল চাঁপাইনবাবগঞ্জ সিমান্তে ৫৩ বিজিবি কর্তৃক ভারতীয় পিস্তল, গুলি ও বিদেশি মদ উদ্ধার  নওগাঁর ধামইরহাটে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সংস্কারকাজ শুরু জামিন পেলেন সাংবাদিক মাহমুদুর রহমান অনিয়ম ও দুর্নীতি অভিযোগ কুসিক নির্বাহী কর্মকর্তাকে অবরুদ্ধ, কক্ষে তালা রাজশাহী ৪ আসনের সাবেক এমপি কালাম গ্রেফতার সাভারে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে তরুণীকে হত্যা, আদালতে প্রেমিকের দায় স্বীকার শামীম তালুকদার লাবু ও তার স্ত্রী জানাতারা হেনরী সাত দিনের রিমান্ডে টাঙ্গাইল মির্জাপুরে রাস্তা পারাপারের সময় একজন নিহত
মুন্সিগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

মুন্সিগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ভিশন বাংলা ডেস্ক:
মাহবুব আলম সাকিব মুন্সিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।  তার দাবী সে কোনো সন্ত্রাসী কার্যক্রমে জড়িত নেই। সাকিবের বিরুদ্ধে একটি কূচক্রি মহল ষড়যন্ত্র করে তার রাজনৈতিক সফলতা ভূলুন্ঠিত করতে চেষ্টা করছে।
ছাত্রলীগ নেতা মাহবুব আলম সাকিব জানান “মুন্সীগঞ্জ পঞ্চসারের কিশোর গ্যাং ছিনতাইকারীদের হামলায় গ্যারেজ মালিকসহ আহত ৩” শিরোনামে একটি অনলাইন প্রতিকায় সংবাদ প্রকাশিত হয়।
উক্ত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়।

প্রকাশিত সংবাদে আমার নামে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, মনগড়া ও উদ্দেশ্যপ্রণোদিত তথ্য পরিবেশন করা হয়। একটি কুচক্রী মহল আমাকে সামাজিকভাবে হেয় করতে প্রতিবেদককে দিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ  ও প্রচার করেছে। প্রকাশিত সংবাদের তীব্র  প্রতিবাদ জানাচ্ছি।

উক্ত প্রতিবেদনেও উল্লেখ করা হয়, এ বিষয়ে সাকিব জানায়, আমি ছাত্রলীগ করি। আমি এই ঘটনার সাথে জড়িত নই। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com