মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুড়িগ্রাম উলিপুরে নিয়োগ বাণিজ্যের বিভিন্ন দুর্নীতির অভিযোগে প্রিন্সিপাল অবরুদ্ধ, দফায় দফায় বৈঠক ও বিক্ষোভ মিছিল জাতীয় লেখক উৎসবে সন্মাননা পেলেন কবি ও সাংবাদিক মোল্লা মোঃ রানা কসবায় ঈদে মিলাদুন্নবী ও সিরাতুুন্নবী সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রায় ৫০ জন আহত দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল ২০১৪ সালে আখাউড়ায় ভোটকেন্দ্রে হত্যার ঘটনায় সাবেক আইনমন্ত্রীর বিরুদ্ধে মামলা ঢাকা কলেজসহ তিন সরকারি কলেজে নতুন অধ্যক্ষ, তিন কলেজে উপাধ্যক্ষ নিয়োগ বৈষম্যবিরোধী আন্দোলন ও রাষ্ট্র-সংস্কার প্রসঙ্গ দেশে পালিত হচ্ছে পবিত্র ঈদে মিলাদুন্নবী আলেমরা ঐক্যবদ্ধ হলে বিজয় কেউ ঠেকাতে পারবে না: জামায়াত ইউনূসকে চুবানো-খালেদাকে ফেলে দেওয়ার হুমকিতে শেখ হাসিনার বিরুদ্ধে মামলা
বাংলাদেশ মিউজিসিয়ান্স (বিএমএ) উদ্যোগে মৌলভীবাজারে খাদ্য সামগ্রী বিতরণ

বাংলাদেশ মিউজিসিয়ান্স (বিএমএ) উদ্যোগে মৌলভীবাজারে খাদ্য সামগ্রী বিতরণ

ইকবাল হোসেন রিংকু:  বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের মানুষদের পাশে সবসময় থাকবে বাংলাদেশ মিউজিশিয়ান্স এসোসিয়েশন। বাংলাদেশ মিউজিসিয়ান্স এসোসিয়েশন (বিএমএ)এর উদ্যোগে চলমান বন্যা পরিস্থিতি মোকাবেলা করার জন্য।

বৃহস্পতিবার ৫ই সেপ্টেম্বর সকাল থেকে বিএমএর পক্ষ হতে মৌলভীবাজার জেলার ৫০ জন সংগীত শিল্পী ও যন্র শিল্পী ভাই বোনদের আর্থিক উপহার প্রদান করেন এবং এরই পাশাপাশি জেলার বিভিন্ন এলাকায় অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে  ৫০ জন বন্যা কবলিত ক্ষতিগ্রস্ত জনসাধারণকে খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিএমএ মৌলভীবাজার জেলা শাখার সম্মানিত আহ্বায়ক দুলাল রায়, যুগ্ন আহবায়ক আশা কর। সদস্য সচিব মোঃ জাকির হোসেন। কার্যকরী সদস্য পলাশ চক্রবর্তীসহ বাংলাদেশ মিউজিসিয়ান (বিএমএ)এর মৌলভীবাজার জেলা শাখার সদস্যরা উপস্থিত ছিলেন।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ মিউজিসিয়ান্স (বিএমএ) সংগঠন সামনের দিকে আরও এগিয়ে যাক এটাই কামনা করেন সকলে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com