মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুড়িগ্রাম উলিপুরে নিয়োগ বাণিজ্যের বিভিন্ন দুর্নীতির অভিযোগে প্রিন্সিপাল অবরুদ্ধ, দফায় দফায় বৈঠক ও বিক্ষোভ মিছিল জাতীয় লেখক উৎসবে সন্মাননা পেলেন কবি ও সাংবাদিক মোল্লা মোঃ রানা কসবায় ঈদে মিলাদুন্নবী ও সিরাতুুন্নবী সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রায় ৫০ জন আহত দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল ২০১৪ সালে আখাউড়ায় ভোটকেন্দ্রে হত্যার ঘটনায় সাবেক আইনমন্ত্রীর বিরুদ্ধে মামলা ঢাকা কলেজসহ তিন সরকারি কলেজে নতুন অধ্যক্ষ, তিন কলেজে উপাধ্যক্ষ নিয়োগ বৈষম্যবিরোধী আন্দোলন ও রাষ্ট্র-সংস্কার প্রসঙ্গ দেশে পালিত হচ্ছে পবিত্র ঈদে মিলাদুন্নবী আলেমরা ঐক্যবদ্ধ হলে বিজয় কেউ ঠেকাতে পারবে না: জামায়াত ইউনূসকে চুবানো-খালেদাকে ফেলে দেওয়ার হুমকিতে শেখ হাসিনার বিরুদ্ধে মামলা
❑ ডোমারে হাঁস, বাঁশ, সাঁতার ও ডুব খেলা অনুষ্ঠিত ❑

❑ ডোমারে হাঁস, বাঁশ, সাঁতার ও ডুব খেলা অনুষ্ঠিত ❑

সোহেল রানা,ডোমারঃ

নীলফামারীর ডোমারে চিকনমাটি বসতপাড়া যুব সমাজ ও এলাকাবাসীর উদ্যোগে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হাঁস, বাঁশ, সাঁতার ও ডুব খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ই সেপ্টেম্বর) দুপুর সাড়ে ৩টায় পৌর শহরের চিকনমাটি বসতপাড়া এলাকায় অনুষ্ঠিত ঐতিহ্যবাহী হাঁস, বাঁশ, সাঁতার ও ডুব খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডোমার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আখতারুজ্জামান সুমন।

বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আনিছুর রহমানের সভাপতিত্বে এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পরিষদের প্রশাসক মোঃ নাজমুল আলম বিপিএএ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে ডোমার পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মিজানুর রহমান তুলু, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ দেলাওয়ার হোসেন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ কাওছার আলম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর (৬, ৭ ও ৮নং ওয়ার্ড) মোছাঃ উম্মে কুলছুম, ব্যবসায়ী কাজী আব্দুস সালাম, বিপ্লব হোসেন, সালাম হোসেন, আব্দুল মালেক, রেজাউল ইসলাম, সুমন প্রামাণিক লাটিম প্রমুখ।

গ্রামবাংলার জনপ্রিয় এসব খেলা দেখতে দর্শকদের উপচে পড়া ভিড় পরিলক্ষিত হয়েছে। খেলোয়াড়দের প্রতিযোগিতার বিভিন্ন মূহুর্ত দারুণভাবে উপভোগ করেছেন দর্শকরা।

পরে, পুকুরের মাঝে হাঁস ছেড়ে দিয়ে সেই হাঁস ধরা, পানির উপরে স্থাপিত বাঁশ দিয়ে হেঁটে যাওয়া, সাঁতার ও ডুব খেলার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিরা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com