শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাইবার নিরাপত্তা আইন বাতিল করা হবে : ড. আসিফ নজরুল চাঁপাইনবাবগঞ্জ সিমান্তে ৫৩ বিজিবি কর্তৃক ভারতীয় পিস্তল, গুলি ও বিদেশি মদ উদ্ধার  নওগাঁর ধামইরহাটে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সংস্কারকাজ শুরু জামিন পেলেন সাংবাদিক মাহমুদুর রহমান অনিয়ম ও দুর্নীতি অভিযোগ কুসিক নির্বাহী কর্মকর্তাকে অবরুদ্ধ, কক্ষে তালা রাজশাহী ৪ আসনের সাবেক এমপি কালাম গ্রেফতার সাভারে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে তরুণীকে হত্যা, আদালতে প্রেমিকের দায় স্বীকার শামীম তালুকদার লাবু ও তার স্ত্রী জানাতারা হেনরী সাত দিনের রিমান্ডে টাঙ্গাইল মির্জাপুরে রাস্তা পারাপারের সময় একজন নিহত
চাঁপাইনবাবগঞ্জ সিমান্তে ৫৩ বিজিবি কর্তৃক ভারতীয় পিস্তল, গুলি ও বিদেশি মদ উদ্ধার 

চাঁপাইনবাবগঞ্জ সিমান্তে ৫৩ বিজিবি কর্তৃক ভারতীয় পিস্তল, গুলি ও বিদেশি মদ উদ্ধার 

চাঁপাইনবাবগঞ্জ থেকে বদিউজ্জামান রাজাবাবুর প্রতিবেদন: 

বর্ডার গার্ড বাংলাদেশ, চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) কর্তৃক জেলার ফতেপুর সীমান্তে অবৈধ ও চোরাচালানকৃত ভারতীয় ১টি পিস্তল ও ৭ রাউন্ড গুলিসহ ৪৩ বোতল মদ আটক করা হয়।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাত ২টা ৪০ মিনিটে ফতেপুর বিওপির একটি বিশেষ টহলদল গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কুকরিপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে। টহলদল অভিযান পরিচালনা করার সময় সীমান্ত পিলার ১০/২-এস নিকট দিয়ে ২ জন ব্যক্তিকে ১টি বস্তা নিয়ে ভারত হতে বাংলাদেশে আসতে দেখতে পায়। চোরাকারবারীরা টহল দলের উপস্থিতি বুঝতে পেয়ে ছত্রভঙ্গ হয়ে যায় এবং বস্তাটি ফেলে কাঁটাতারবিহীন অংশ দিয়ে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল বস্তাটি উদ্ধার করতঃ বস্তার মধ্য হতে অবৈধ ও চোরাচালানকৃত ১টি বিদেশী পিস্তল ও ৭ রাউন্ড গুলিসহ ৪৩ বোতল মদ জব্দ করে।

উল্লেখ্য আসন্ন শারদীয় দুর্গাপূজায় বিশৃঙ্খলা সৃষ্টি করার লক্ষ্যেই অস্ত্র এবং গোলাবারুদ পাচার করার চেষ্টা করা হয় বলে জানান ৫৩ বিজিবি। জব্দকৃত পিস্তল, গুলি ও মদ শিবগঞ্জ থানায় মামলা দায়ের করতঃ হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মনির-উজ-জামান, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর সীমান্ত এলাকায় বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও আসন্ন দূর্গাপূজা উপলক্ষে সকল ধরনের নাশকতা রোধকল্পে নিয়মিত টহল পরিচালনার পাশাপাশি বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় অস্ত্র ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বিজিবি সর্বদা সচেষ্ঠ রয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com