শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার গ্রেপ্তারি পরোয়ানার খবর বিশ্ব মিডিয়ায় উত্তরবঙ্গের কৃতি সন্তান ইকবাল হাসান মাহমুদ টুকুর সিরাজগঞ্জ আগমন উপলক্ষে বিশাল জনসভা লাল্টু বাহিনীর কাছে জিম্মি এলাকাবাসী,আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হানাহানিতে ধ্বংসের কিনারে কুমারখালির পাহাড়পুর জয়পুরহাটের পুনটে ইউনিয়ন বিএনপির আয়োজনে সৌহার্দ্য ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলে যুবদলের ৪৬,তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি ও আলোচনা সভা তাড়াশে স্বামীর ওপর অভিমান করে গলায় ওরনা পেঁচিয়ে গৃহবধুর আত্মহত্যা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের নতুন চেয়ারম্যান গোলাম মর্তুজা ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৫, আহত ২০ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সেনাবাহিনীর সরাসরি অংশগ্রহণ নিশ্চিতে আইনি নোটিশ ব্রাহ্মণবাড়িয়ায় সবচেয়ে বড় ও ব্যয়বহুল ক্যালিগ্রাফি ‘তুফান’
কুষ্টিয়া র‌্যাব এর অভিযানে খোকসা সড়ক দুর্ঘটনায় ০৪ শিশুর মৃত্যুর পলাতক মাইক্রোবাস চালক গ্রেফতার

কুষ্টিয়া র‌্যাব এর অভিযানে খোকসা সড়ক দুর্ঘটনায় ০৪ শিশুর মৃত্যুর পলাতক মাইক্রোবাস চালক গ্রেফতার

গত ২৯ সেপ্টেম্বর ২০২৪ তারিখকে কুষ্টিয়া জেলার খোকসা উপজেলায় কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক সড়কের শিমুলিয়া এলাকায় সকাল আনুমানিক ০৭ঃ০০ ঘটিকায় স্থানীয় মক্তব থেকে পড়া শেষ করে বাড়ি ফেরার সময় ০৫ শিশুকে ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী একটি দ্রুতগতির মাইক্রোবাস (রেজিঃ নং-ঢাকা মেট্রো চ-১৫-৮৭৬৮) চাপা দিয়ে চালক পালিয়ে যায়। ঘটনাস্থলেই মিম খাতুন (১২) নামের এক শিশু নিহত হয়। দুর্ঘটনায় আহত বাকি শিশুদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে পরবর্র্তীতে তানজিলা আক্তার (১৪), মারিয়া খাতুন (১১) ও যুথী খাতুন (৯) মৃত্যুবরণ করে। ফাতেমা খাতুন (৯) নামের অপর এক শিশু দুর্ঘটনায় মারাত্মক আহত হয়। এর প্রেক্ষিতে পলাতক মাইক্রোবাস চালকের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে খোকসা থানায় একটি মামলা দায়ের করে, যার মামলা নং ১০, তারিখ ২৯ সেপ্টেম্বর ২০২৪, ধারা-সড়ক পরিবহণ আইন-২০১৮ এর ৯৮/১০৫। একসাথে ০৪ শিশুর সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যুর সংবাদ প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ায় প্রকাশিত হলে দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পলাতক ঘাতক মাইক্রোবাস চালককে গ্রেফতারে গোয়েন্দা নজরদারি শুরু করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় সিপিসি-১ (কুষ্টিয়া), র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল গত ০৮ অক্টোবর ২০২৪ তারিখ রাত ১১.৩০ ঘটিকায় মেহেরপুর জেলার গাংনী থানাধীন ঈদগাহপাড়া এলাকা হতে পলাতক মাইক্রোবাস চালক মোঃ কাবের আলী (২৮), পিতা-মোঃ সারোয়ার উদ্দিন, সাং-আমতৈল, থানা-আলমডাঙ্গা, জেলা-চুয়াডাঙ্গা’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চৌড়হাস হাইওয়ে থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com