শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার গ্রেপ্তারি পরোয়ানার খবর বিশ্ব মিডিয়ায় উত্তরবঙ্গের কৃতি সন্তান ইকবাল হাসান মাহমুদ টুকুর সিরাজগঞ্জ আগমন উপলক্ষে বিশাল জনসভা লাল্টু বাহিনীর কাছে জিম্মি এলাকাবাসী,আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হানাহানিতে ধ্বংসের কিনারে কুমারখালির পাহাড়পুর জয়পুরহাটের পুনটে ইউনিয়ন বিএনপির আয়োজনে সৌহার্দ্য ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলে যুবদলের ৪৬,তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি ও আলোচনা সভা তাড়াশে স্বামীর ওপর অভিমান করে গলায় ওরনা পেঁচিয়ে গৃহবধুর আত্মহত্যা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের নতুন চেয়ারম্যান গোলাম মর্তুজা ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৫, আহত ২০ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সেনাবাহিনীর সরাসরি অংশগ্রহণ নিশ্চিতে আইনি নোটিশ ব্রাহ্মণবাড়িয়ায় সবচেয়ে বড় ও ব্যয়বহুল ক্যালিগ্রাফি ‘তুফান’
কিশোরগঞ্জ কটিয়াদী বাজার বণিক সমিতির আহবায়ক কমিটি গঠন

কিশোরগঞ্জ কটিয়াদী বাজার বণিক সমিতির আহবায়ক কমিটি গঠন

কিশোরগঞ্জ থেকে রামকৃষ্ণ বণিকের প্রতিবেদন:

কিশোরগঞ্জ কটিয়াদী বাজার বণিক সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে সহকারী কমিশনার (ভূমি) ও কটিয়াদী পৌরসভার প্রশাসক তামারা তাসবিহা স্বাক্ষরিত এ আহবায়ক কমিটিটি অনুমোদন দেয়া হয়। এতে মো. ইলিয়াস আলীকে আহবায়ক ও মো. জিল্লুর রহমানকে সদস্য-সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন- মো শফিকুল ইসলাম ভুঁইয়া, মো. আতিকুর রহমান আতিক, মোহাম্মদ আলী, মাহফুজুর রহমান মিটু, আব্দুল মোতালিব, গোলাম রাব্বানী, মোহাম্মদ মোশারফ হোসেন, মো. আল আমিন, সুবির সাহা, জাহাঙ্গীর আলম রতন, আবুল বাসার, রহমত উল্লাহ, মো. বাদল, বাবুজিৎ সাহা, মো. হারুন অর রশিদ, শংকর বর্মন, মো. রবিউল আওয়াল, বংশী সাহা, মমিনুল ইসলাম, আশরাফুল আলম বাচ্চু, লক্ষণ সাহা, কবির হোসেন, মো. হারুণ মিয়া, সাইদুর রহমান, মো. শাজাহান, আবু নাঈম, শামসুল হক, রতন মিয়া, মোস্তাফিজুর রহমান সেলিম।
কটিয়াদী সহকারী কমিশনার (ভূমি) ও পৌর প্রশাসক তামারা তাসবিহা জানান, বাজারের যে কোন অপ্রীতিকর ঘটনা রোধ, সকল ব্যবসায়ীদের নিরাপত্তা জোরদার করণ, ভোটার তালিকা হাল নাগাদ ও সুষ্ঠুভাবে বাজার পরিচালনা করতে আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com