বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

রাতে মুখোমুখি হচ্ছেন সাকিব-মোস্তাফিজ

রাতে মুখোমুখি হচ্ছেন সাকিব-মোস্তাফিজ

ভিশন বাংলা ডেস্কআইপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচেই মুখোমুখি হচ্ছেন বাংলাদেশের দুই তারকা সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

 আজ রাতে সাকিবের সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলবে মোস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ানস। হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে দিনের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

আগের দুই মৌসুমে এ হায়দরাবাদের হয়েই খেলেছিলেন মোস্তাফিজ। প্রথমবার জিতেছিলেন শিরোপাও। এবার দল বদল হয়ে বাঁ-হাতি পেসার গেছেন মুম্বাইয়ে।

মুম্বাইয়ে অভিষেকেই মোস্তাফিজের সামনে নায়ক হওয়ার সুযোগ ছিল। প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ১৬৬ রানের লক্ষ্য দিয়েছিল মুম্বাই। শেষ ওভারে জয়ের জন্য চেন্নাইয়ের দরকার ছিল ৭ রান। মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা বল তুলে দেন মোস্তাফিজের হাতে।

প্রথম ৩ বলে কোনো রান না দিয়ে মুম্বাইকে জয়ের স্বপ্নও দেখাচ্ছিলেন মোস্তাফিজ। কিন্তু বাঁ-হাতি পেসারের পরের দুই বলে ছক্কা ও চার হাঁকিয়ে চেন্নাইকে ১ উইকেটের জয় এনে দেন কেদার যাদব।

এদিকে হায়দরাবাদের শুরুটা হয়েছে দুর্দান্ত। প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৯ উইকেটে হারিয়ে মিশন শুরু করেছে কেন উইলিয়ামসনের দল। যেখানে বড় অবদান ছিল সাকিবেরও।

সাকিব আইপিএলে ২০১১ সাল থেকে প্রতিবারই খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে। এবারই প্রথম দল বদল হয়ে খেলছেন হায়দরাবাদে। বাংলাদেশের অলরাউন্ডার হায়দরাবাদে অভিষেকেই বল হাতে আলো ছড়ান। রাজস্থানকে ১২৫ রানে বেঁধে রাখতে সাকিব ৪ ওভারে ২৩ রান দিয়ে নেন ২ উইকেট। ২টি উইকেটই নেন নিজের শেষ ওভারে ৪ বলের মধ্যে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com