বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

উপেক্ষার জবাব ব্যাটেই দিলেন গেইল

উপেক্ষার জবাব ব্যাটেই দিলেন গেইল

ভিশন বাংলা ডেস্ক:  ক্রিস গেইল কি ফুরিয়ে গেছেন? আধুনিক ক্রিকেটের ‘ব্যাটিং দানব’ খ্যাত এই ক্যারিবিয়ানের সময়টা ভালো যাচ্ছিল না মোটেও। আইপিএলের এবারের আসরে তাকে ছেড়ে দিয়েছিল রয়্যাল চেলেঞ্জার্স বেঙালুরু। নিলামেও প্রথম দিন থেকে ছিলেন উপেক্ষিত। দুইবার প্রত্যাখ্যাত হয়ে শেষ পর্যন্ত দল পেয়েছিলেন। কিন্তু কিংস ইভেলেন পাঞ্জাব তাকে কিনে নিয়েও মাঠে নামাল না প্রথম দুই ম্যাচে।

রোববার অবশেষে আইপিএলের একাদশ আসরে মাঠে নামার সুযোগ মিলল গেইলের। আর মাঠে নেমেই উপেক্ষাগুলোর জবাব দিয়ে গেলেন ক্যারিবীয় দানব। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ঝড় তুললেন তিনি। নিজেদের হোম ভেন্যু মোহালিতে টস হেরে আগে ব্যাট করতে নামে পাঞ্জাব। লুকেশ রাহুলের সঙ্গে ওপেন করতে আসেন গেইল। ছক্কা-চারের পসরা সাজিয়ে ৩৩ বলে ৬৩ রানের ইনিংস খেলেছেন তিনি।

প্রথম ওভারে স্ট্রাইক পাননি গেইল। দ্বিতীয় ওভারে হরভজন সিংয়ের প্রথম বলেই চার হাঁকিয়ে ইনিংসের শুরু করেন। সেই ওভারে আর এক রান নিয়েই সন্তুষ্ট থেকেছেন। তৃতীয় ওভারেও নিয়েছেন আর এক রান। কিন্তু চতুর্থ ওভারে হরভজন সিংকে মেরেছেন একটি চার ও একটি ছক্কা। পঞ্চম ওভারে দুটি চার হাঁকিয়েছেন। ষষ্ঠ ওভারে দীপক চাহারকে হাঁকিয়েছেন দুটি ছক্কা ও দুটি চার।

১২তম ওভারের তৃতীয় বলে আউট হওয়ার আগে সবমিলে ৪টি ছক্কা ও ৭টি চার হাঁকান গেইল। শেন ওয়াটসনের বলে ইমরান তাহিরের হাতে আউট হয়েছেন তিনি। তবে গেইল তার আগে ঠিকই প্রমাণ করেছেন এখনো ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে তিনি অন্যতম সেরা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com