সোমবার, ২৫ মার্চ ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

পিরোজপুরে মাসব্যাপী মাদক ও সন্ত্রাসবিরোধী গণ পদযাত্রা

পিরোজপুরে মাসব্যাপী মাদক ও সন্ত্রাসবিরোধী গণ পদযাত্রা

নিজস্ব প্রতিবেদক: পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মাদকদ্রব্যের মূলোৎপাটনসহ সন্ত্রাস-জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী গণ পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ভাণ্ডারিয়া উপজেলা শাখার উদ্যোগে আজ বুধবার ছিল মাসব্যাপী এ গণ পদযাত্রার শেষ দিন।

শহরের রিজার্ভ পুকুরপাড় থেকে পদযাত্রাটি শুরু হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এতে স্থানীয় ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীরা অংশ নেন।

পরে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য দেন বাংলাদেশ খেতমজুর ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ওয়ার্কার্স পার্টি পিরোজপুর জেলার প্রধান সংগঠক খান মো. রুস্তুম আলী, ভাণ্ডারিয়া উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আবুল কালাম হাওলাদার, পৌর যুবলীগ নেতা মো. ওয়ালিদ খান প্রমুখ।

বক্তারা সরকারের চলমান মাদকবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে অবিলম্বে মাদকের গডফাদার, ডিলার, ফেরিওয়ালা ও মাদক সেবনকারীসহ সকল রাষ্ট্র ও সমাজবিরোধীদের গ্রেপ্তারের দাবি জানান।

উল্লেখ্য, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উদ্যোগে গত ২৮ এপ্রিল মাসব্যাপী এ গণ পদযাত্রা উদ্বোধন করেন  বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। আজ বুধবার ছিল পদযাত্রার শেষ দিন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com