সোমবার, ১৫ Jul ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা কালাইয়ে সহিদুল হত্যা মামলায় দশজনের যাবজ্জীবন
দুই যুগ পর বড়পর্দায় সঞ্জয় দত্ত-মাধুরী

দুই যুগ পর বড়পর্দায় সঞ্জয় দত্ত-মাধুরী

অনলাইন ডেক্স: বেঁধে ১৯৯৭ সালে সর্বশেষ অভিনয় করেন বলিউডের এক সময়ের জনপ্রিয় তারকা জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। এরপর কেটে গেছে দীর্ঘ ২১ বছর। দীর্ঘ এ বিরতি ভেঙে পরিচালক অভিষেক বর্মনের পরবর্তী সিনেমা ‘কলঙ্ক’-এর মাধ্যমে রুপালি পর্দায় একসঙ্গে ফিরছেন তারা।গত সপ্তাহে মুম্বাইতে সিনেমাটির শুটিং হয়েছে। ‘কলঙ্ক’র একটি ঘনিষ্ঠ সূত্র বলেন, সঞ্জয় ও মাধুরী একসঙ্গে তিন দিন শুটিং করেছেন। তাদের সঙ্গে ছিলেন বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট।

সূত্রটি আরও জানায়, কোনো রকম দ্বিধা ছাড়াই সঞ্জয়-মাধুরী একসঙ্গে ক্যামেরার সামনে সুন্দরভাবে অভিনয় করে গেছেন। আগামী ৫ থেকে ৭ সেপ্টেম্বর মাধুরী একই সিনেমার একটি গানের শুটিংয়ে অংশ নেবেন। এতে নাচের কোরিওগ্রাফি করবেন সজুর খান ও রেমো ডি’সুজা। জানা গেছে, চলতি মাসেই সিনেমাটির গুরুত্বপূর্ণ সব দৃশ্যের শুটিং শেষ হওয়ার কথা রয়েছে। পরিচালক চাইছেন নভেম্বরের মধ্যে সিনেমাটির কাজ শেষ করতে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com