শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

‘পুরো বিশ্বে আমাদের স্থান কোথায়!’

‘পুরো বিশ্বে আমাদের স্থান কোথায়!’

পুরো বিশ্বে আমাদের স্থান কোথায়, দুনিয়া কোন চোখে আমাদের দেখে সেদিন আমি টের পেয়েছিলাম-বললেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সাবা কামার।

তিনি অভিযোগ করে বলেন, শ্যুটিং করতে আমাকে যখনই আন্তর্জাতিক বিমানবন্দর পার হতে হয়, তখনই এক ভয়াবহ চেকিং এর সম্মুখিন আমাকে হতে হয়। শুধুমাত্র পাকিস্তানের পাসপোর্টের জন্যই যেভাবে আমার গায়ে হাত দেয়া হয় তা অপমানজনক এবং দুর্ভাগ্যজনক। সাম্প্রতিককালের এক অভিজ্ঞতার কথা উল্লেখ করে তিনি বলেন, ছবির শ্যুটিং এর কাজে একবার টিবিলিসিতে গিয়েছিলাম। সহযাত্রী সবাই ভারতীয় ছিলেন। চেকিং এর সময় সবাই খুব সহজেই পার হয়ে গেলো। আমার পাসপোর্টের জন্য আমাকে আটকে রাখা হলো। ইন্টারভিও নিলো, ভালো করে চেক করে তবেই ছাড়লো। সেদিনের দুর্ভোগেই আমি টের পেলাম আমাদের স্থান আসলে কোথায়।

সাত বছরের শিশু জয়নাবকে ধর্ষণ করে নৃশংসভাবে খুনের ঘটনায় ফুঁসে উঠেছে সমগ্র পাকিস্তান। এ ঘটনাকে কেন্দ্র করে জয়নাব হত্যার বিচারের দাবিতে পাকিস্তানের এক টেলিভিশন অনুষ্ঠানে এভাবেই আবেগপ্রবণ হয়ে উঠেন এ অভিনেত্রী। জয়নাব প্রসঙ্গে তিনি বলেন, শুধুমাত্র মানবতার খাতিরেই আজ আমি এখানে এসেছি। আমি ভাবতেও পারছি না, জয়নাবের পিতামাতা কীভাবে এই কষ্ট বয়ে নিয়ে বেড়াচ্ছেন।

সাকেট চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে ইরফান খানের বিপরীতে সাবলীল অভিনয় করে দর্শক হৃদয়ে স্থান করে নেন পাকিস্তানের অভিনেত্রী সাবা কামার।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com