শনিবার, ২০ Jul ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ এশিয়া লিমিটেডের জায়গা-জমির কিছু অংশ জোর পূর্বক দখল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা
ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে ব্যাংকের পরিচালক, নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের  অংশগ্রহণে বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন আজ শুক্রবার নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার সুবর্ণগ্রাম পার্কে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান ড. মোঃ জিল্লুর রহমান, পরিচালক প্রফেসর ড. কাজী শহিদুল আলম,  মোহাম্মদ হুমায়ূন কবির, এফসিএ,

প্রফেসর ড. মোঃ সিরাজুল করিম, মোঃ জয়নাল আবেদিন, মোঃ মিজানুর রহমান, প্রফেসর মোঃ নাজমুল হাসান, পিএইচডি,  সৈয়দ আবু আসাদ, ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সমিতির প্রধান উপদেষ্টা মো. আব্দুল হামিদ মিঞা, এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মাহবুব-উল-আলম, শরী’আহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মোহাম্মদ আব্দুস সামাদ। সমিতির উপদেষ্টামন্ডলীর সদস্য ও ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান, আবদুস সাদেক ভূইয়া, মুহাম্মদ মোহন মিয়া, মুহাম্মদ মুনিরুল মওলা, মোহাম্মদ আলী, জেকিউএম হাবিবুল্লাহ, এফসিএস ও তাহের আহমেদ চৌধুরি এতে উপস্থিত ছিলেন।

অফিসার কল্যাণ সমিতির সভাপতি ও ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো: আমিনুর রহমান এতে সভাপতিত্ব করেন।  প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠানে সমিতির প্রায় ৪ হাজার কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ অংশগ্রহণ করেন। নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবস্থিত সুবর্ণগ্রাম পার্কের প্রাকৃতিক ও নয়নাভিরাম সৌন্দর্য্যরে মাঝে সকলের সম্মিলনে বিশেষ আনন্দঘন মুহুর্ত সৃষ্টি হয়। পুরুষ ও মহিলাদের পৃথক অংশগ্রহণসহ শিশু-কিশোরদেরদের জন্য ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এক্সিকিউটিভদের অংশগ্রহণে ক্রীড়া ইভেন্টগুলো ছিল অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষণীয়।  দুপুরের ভোজ পরবর্তী সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশাতœবোধক ও আঞ্চলিকগানসহ বিভিন্ন ধরনের গান, রম্য-কৌতুক, অভিনয়, কবিতা আবৃত্তি, পরিবেশিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান বলেন, পেশাগত কর্মব্যবস্ততার মাঝে বার্ষিক এই মেলবন্ধন কর্মকর্তা-কর্মচারীদের ও তাদের পরিবারের মাঝে পারস্পরিক যোগাযোগ ও সহমর্মিতাকে আরও বৃদ্ধি করবে। তিনি বলেন, ব্যাংকের কর্মকর্তা, কর্মচারীদের সততা, দক্ষতা, আন্তরিকতা, নিষ্ঠার বিনিময়ে ইসলামী ব্যাংকের এই অভাবনীয় সাফল্য এসেছে। তিনি ব্যাংক পরিবারের শিশু-কিশোরদের সুনাগরিক হওয়ার জন্য কঠোর পরিশ্রম, অধ্যাবসায় এবং পড়ালেখার প্রতি আরো বেশী যতœবান হওয়ার জন্য উদ্দীপ্ত করেন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মো. আব্দুল হামিদ মিঞা বলেন, সুস্থ বিনোদনের মাধ্যমে মানুষের সৃষ্টিশীলতা ও কর্মপ্রেরণা তৈরি হয়। তিনি কর্মকর্তা-কর্মচারীদের পরিবারের সদস্যদের তাদের অব্যাহত ত্যাগ, ধৈর্য্য ও ব্যাংকের কাজে কর্মকর্তাদেরকে ক্রমাগত উৎসাহ দেয়ার জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার ২০টি ইভেন্টের বিজয়ীদের মাঝে আকর্ষণীয় পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও বনভোজনে অংশগ্রহণকারী সকল অতিথি, নির্বাহী ও কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com