শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের কার্যনিবার্হী কমিটি গঠিত

ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের কার্যনিবার্হী কমিটি গঠিত

‘সত্যের সন্ধানে আমরা সবার আগে’ এই স্লোগানকে সামনে রেখেভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের ১০১ সদস্য বিশিষ্ট কার্যনিবার্হী কমিটি গঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার ( ১৮ জানুয়ারি) ভোলা উপশহর বাংলাবাজার ওয়াহিদা সুপার মার্কেটের তৃতীয় তলায় অস্থায়ী কার্যালয়ে আগামী ২ বছর মেয়াদের  জন্য এ কমিটি গঠন করা হয়।

সভায় ডব্লিওনিউজ৩৬০.কম প্রকাশক ও সম্পাদক সাগর চৌধুরীকে সভাপতি ও স্বদেশবানী২৪.কম প্রকাশক ও সম্পাদক আবদুর রহমান তুহিনকে সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

কার্যনিবার্হী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি (১) আমারবরিশাল.কম ব্যাবস্থাপনা সম্পাদক মোস্তফা সরোয়ার  ও সাউথ এশিয়া২৪.কম প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ হোসেন রুবেল, সহ-সভাপতি (২) স্বদেশবানী২৪.কম ভোলা প্রতিনিধি রিয়াজ উদ্দিন বাদশা,  যুগ্ম সম্পাদক (১) ক্রাইম প্রেট্রল বিডি.কম  বিশেষ প্রতিনিধি আমজাদ হোসেন, (২) দেশকন্ঠস্বর.কম লালমোহন প্রতিনিধি নজরুল ইসলাম শুভরাজ (৩) স্বদেশবানী২৪.কম চরফ্যাশন প্রতিনিধি সিরাজুল ইসলাম।

সাংগঠনিক সম্পাদক (১)বিডিসারাদিন.কম ভোলা প্রতিনিধি মো: নিরব হোসেন (২) সাউথ এশিয়া২৪.কম ভোলা প্রতিনিধি মোঃ রুবেল (৩) সম্পাদক ও প্রকাশক সকালের ডাক এবং এসএনএন ২৪.কম ভোলা প্রতিনিধি কবি আমজাদ হোসেন।  প্রচার সম্পাদক ডব্লিওনিউজ৩৬০ ভোলা প্রতিনিধি জাকির হোসেন পারভেজ, বিডিমনিং তজুমুদ্দিন প্রতিনিধি সাদির হোসেন রাহিম, অর্থ সম্পাদক  প্রকাশক ও সম্পাদক লালমোহনবিডিনিউজ.কম মিজানুর রহমান  বিডিসারাদিন.কম দৌলতখান প্রতিনিধি রিয়াজ উদ্দিন জুয়েল।

ধর্ম সম্পাদকঃ  আমার বরিশাল.কম ভোলা প্রতিনিধি ফরিদুল ইসলাম, বাংলাদেশকন্ঠ.কম মোঃ শাওন, সাস্কৃতিক সম্পাদক, লালমোহন বিডিনিউজ.কম বোরহানউদ্দিন প্রতিনিধি এইচ এম এরশাদ, (২) স্বদেশ২৪.কম প্রকাশক জোবায়ের হোসেন সোহেল  বিডিক্রাইমনিউজ৭১.কম রিপন হোসেন (শাহিন), ক্রিড়া সম্পাদক  স্বদেশবানী২৪.কম বিশেষ প্রতিনিধি আমিরুল ইসলাম  সাউথ এশিয়া২৪.কম আলামিন, ডব্লিওনিউজ৩৬০ বোরহানউদ্দিন পৌর প্রতিনিধি আবদুল আজিজ, স্বাস্থ্য  সম্পাদক ডব্লিওনিউজ৩৬০  চরফ্যশন প্রতিনিধি মোঃ ওমর ,  ডব্লিওনিউজ৩৬০ দৌলতখান প্রতিনিধি আশিকুর রহমান, দপ্তর সম্পাদক স্বদেশবানী২৪.কম মোঃ নিজাম,  ডব্লিওনিউজ৩৬০ ভোলা প্রতিনিধি মোঃ রাকিব হোসেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com