মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

ময়মনসিংহ সিটি করপোরেশনের আয়োজনে করোনার গণটিকা কার্যক্রম

ময়মনসিংহ সিটি করপোরেশনের আয়োজনে করোনার গণটিকা কার্যক্রম

ময়মনসিংহ থেকে দিলিপ কুমার ও  মো. মাসুদ আলম ভূঞা:

ময়মনসিংহ সিটি করপোরেশনের আয়োজনে মঙ্গলবার (১৩ জুলাই) ময়মনসিংহ মেডিকেল কলেজ কেন্দ্রে করোনার গণটিকা কার্যক্রম পরিদর্শনকালে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে সকলের টিকা নেওয়াটাই একটি গুরুত্বপূর্ণ হাতিয়ার। আমরা বিভিন্ন সোর্স থেকে টিকা কেনা এবং পাশাপাশি বিশ্ব স্বাস্থ্য সংস্থার মাধ্যমেও টিকা সংগ্রহ শুরু করেছি। সরকার যতদ্রুত সম্ভব বেশিসংখ্যক মানুষকে টিকা দেওয়া চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন- আমরা সকেলই যদি স্বাস্থ্যবিধি মেনে সঠিকভাবে মাস্ক পরতাম তাহলে সংক্রমণ নিয়ন্ত্রণে রাখা সম্ভব হতো। আমরা যতই সক্ষমতা বৃদ্ধি করি না কেন রোগী কমাতে না পারলে কোনো সুফল পাওয়া যাবে না।  তাই সকলকে স্বাস্থ্যবিধি মানার জন্য সবাইকে অনুরোধ করছি।

পরিদর্শনকালে ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু বলেন, বর্তমান গণটিকা কার্যক্রমকে সফল করার সার্বিক প্রস্তুতি আমাদের রয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ, এসকে হাসপাতাল এবং সম্মিলিত সামরিক হাসপাতালে স্থাপিত মোট ৩ টি কেন্দ্রের ১২ টি বুথে এ টিকাদান কার্যক্রম পরিচালিত হবে। সবাই টিকা গ্রহণ করে নিজেকে এবং অন্যকেও ভালো থাকতে সাহায্য করতে হবে।

এছাড়াও পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ফজলুল কবীর, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. জাকিউল ইসলাম, করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন প্রমুখ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com