বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

বেনাপোলে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

বেনাপোলে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

বেনাপোল প্রতিনিধিঃ সাদীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ সাহেবের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৩০শে সেপ্টেম্বর বৃহস্পতিবার  সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইন্তাজুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম.বিশেষ অতিথি হিসেবে  ছিলেন নুর ইসলাম মৃধা ইন্সট্রাক্টর, উপজেলা রিসোর্স সেন্টার, শার্শা সহ এলাকার স্থানীয় বিশিষ্ট ব‍্যক্তিবর্গ। উপস্থিত বক্তারা তাদের বক্তব্যে বিদায়ী শিক্ষকের ২২বছরের দীর্ঘ শিক্ষা জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।
সাদীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ  যেভাবে তার দায়িত্ব নিয়ে এই প্রতিষ্ঠানটি এগিয়েছন তারই ধারাবাহিকতায় এই স্কুলের বিভিন্ন ছাত্র ছাত্রীদের বক্তব্যে তা দৃষ্টান্ত। স্কুলের বর্তমান ও অতীতের সকল সহযোগিরা এ সময় উপস্থিত ছিলেন।
 প্রধান শিক্ষক আব্দুল লতিফ তার বিদায়ী বক্তব্যে কান্না জড়িত কন্ঠে বলেন দীর্ঘ সময় শিক্ষকতা করা কালিন উন্নয়নের নিদর্শনগুলো জনসন্মূখে তুলে ধরেন।তিনি(০৬/০২/২০০০ ইং তারিখ হতে ৩০/০৯/২০২১ তারিখ পর্যন্ত)প্রায় ২২(বাইশ) বছর ধরে তিলে তিলে নিজের জীবনকে উৎসর্গ করে গড়ে তুলেছেন সুশিক্ষায় হাজার হাজার ছাত্র ছাত্রী। তার সংক্ষিপ্ত বক্তব্য শেষ করার আগে উপস্থিত সবার কাছে দোয়া এবং ক্ষমা চেয়ে তার বক্তব্য শেষ করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com