বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

আগৈলঝাড়ায় ইয়াবা ও গাঁজাসহ ছাত্রলীগ নেতার ভাইসহ গ্রেফতার ৩

আগৈলঝাড়ায় ইয়াবা ও গাঁজাসহ ছাত্রলীগ নেতার ভাইসহ গ্রেফতার ৩

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ গৌরনদীর উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক লুৎফর রহমান দ্বীপের ভাই খোকন মোল্লা ও তার দুই সহযোগী মাদক ব্যবসায়িকে ইয়াবা, গাঁজাসহ গ্রেফতার করেছে আগৈলঝাড়া থানা পুলিশ। থানায় মামলা দায়ের।
প্রত্যক্ষদর্শী এক সাংবাদিক ও থানা সূত্রে জানা গেছে, মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে এসআই দেলোয়ার হোসেনের নেতৃত্বে এএসআই নেছার উদ্দিন, এএসআই জাহিদুল ইসলাম রবিবার রাত বারোটার দিকে উপজেলার গৈলা ইউনিয়নের পূর্ব-দক্ষিন সীমান্তবর্তী দাসপট্টি এলাকা থেকে ১১পিচ ইয়াবা ও দশ গ্রাম গাঁজাসহ তিন জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে দু’টি দেশীয় অস্ত্রও উদ্ধার করে পুলিশ।
আটককৃতরা হলো গৌরনদী উপজেলার উত্তর পালরদী এলাকার মৃত ছবেদ আলী মোল্লার ছেলে খোকন মোল্লা (৪০), তার সহযোগী একই উপজেলার উত্তর বিজয়পুর এলাকার আলমগীর সিকদারের ছেলে আল আমিন সিকদার (২৭) ও আগৈলঝাড়া উপজেলার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ি, একাধিক মাদক মামলার আসামী মধ্য শিহিপাশা গ্রামের আলমগীর মিয়ার ছেলে আল আমিন ওরফে আল আমিন বাবুর্চি (৪০)।
আটক খোকন গৌরনদী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকও উপজেলা রিপোটার্স ইউনিটির সভাপতি লুৎফর রহমান দ্বীপের ভাই।
মাদক উদ্ধারের ঘটনায় এসআই দেলোয়া হোসেন বাদী হয়ে সোমবার মামলা দায়ের করেছেন, নং- ৫ (১৮.২.১৯)।
থানা অফিসার ইন চার্জ (ওসি) মো. আফজাল হোসেন জানান, গ্রেফতারকৃত খোকনের কাছ থেকে এরএফএল কোম্পানীর দুটি ছোট চাকু উদ্ধার করা হয়। অস্ত্র আইনের ধারায় পারমিট না করায় উর্ধতন কর্মকর্তাদের নির্দেশে ওই ঘটনায় মামলা করা হয়নি। তিনি আরও বলেন, গ্রেফতারকৃত খোকন মাদক মামলায় ভ্রাম্যমান আদালতে ছয় মাসের দন্ডপ্রাপ্ত আসামী। গ্রেফতারকৃতদের সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com