শনিবার, ২৭ Jul ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ এশিয়া লিমিটেডের জায়গা-জমির কিছু অংশ জোর পূর্বক দখল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা
সাংস্কৃতিক পদক দিবে জাবি থিয়েটার

সাংস্কৃতিক পদক দিবে জাবি থিয়েটার

জাহাঙ্গীরনগর থিয়েটারের প্রতিষ্ঠাতা সদস্য ফওজিয়া ইয়াসমিন শিবলীর স্মরণে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীতে‘ফওজিয়া ইয়াসমিন শিবলী স্মৃতি পদ’ প্রদান করা হবে।

 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্য থেকে সাংস্কৃতিক কর্মকাণ্ডে বিশেষ অবদান রাখার জন্য প্রতিবছর একজনকে এ পদক প্রদান করা হবে।

 

শনিবার বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংগঠনটির প্রতিষ্ঠাতা আহ্বায়ক কাইজার আহমেদ।

 

লিখিত বক্তব্যে তিনি বলেন, জাহাঙ্গীরনগর থিয়েটারের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতি বছর ডিসেম্বরের প্রথম শুক্রবারকে ‘জাহাঙ্গীরনগর থিয়েটার দিবস’হিসেবে উদযাপন করা হবে। এ উপলক্ষে একটি নাটক অথবা সাংস্কৃতিক প্রযোজনার আয়োজন করবে জাহাঙ্গীরনগর থিয়েটার।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অভিনেতা ফারুক আহমেদ, সুভাশিষ ভৌমিক, শহীদুজ্জামান সেলিম, প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক সৈয়দ কামরুল হাসান, বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক আনিছা পারভিন জলি, প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক কামরুজ্জামান প্রমুখ।

 

এর আগে ‘উৎসের টানে’ শিরোনামে জাহাঙ্গীরনগর থিয়েটারের প্রতিষ্ঠাতা সদস্যদের সম্মানে ও সংগঠনের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক পুনর্মিলনী অনুষ্ঠান করে জাহাঙ্গীরনগর থিয়েটার।

 

‘স্মরি তাদের যাদের শ্রম ও ঘামে আজ মোরা ঋদ্ধ’ স্লোগানকে সামনে রেখে জাহাঙ্গীরনগর থিয়েটারের প্রতিষ্ঠাতা সদস্যদের সম্মান জানাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com