বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

লড়াইটা হবে পূজা-শাকিব খানের!

লড়াইটা হবে পূজা-শাকিব খানের!

এই ফেব্রুয়ারিতে লড়াইটা হবে ছোট্ট পূজা আর বাংলাদেশের শীর্ষ অভিনেতা শাকিব খানের মধ্যে। অবাক লাগলেও বিষয়টা মিথ্যে নয়। আগামী ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিটি। আর একইদিন মুক্তি পাচ্ছে শিশু শিল্পী থেকে চিত্রনায়িকা হয়ে ওঠা পূজা চেরির নূরজাহান।

আমি ‘নেতা হবো’ ছবিটি বাংলাদেশি প্রযোজনা হলেও নূরজাহান যৌথ প্রযোজনার ছবি। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনস। আর ছবির প্রমোশনে ইতোমধ্যে বাংলাদেশে এসেছেন ভারতের জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তী।

নূরজাহান ছবিটি বাংলাদেশের ৩০ টি সিনেমা হলে মুক্তি দেয়া হবে বলে জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ। আর এই ৩০ টি সিনেমা হল হবে ব্যবসার দিক থেকে এগিয়ে থাকা গুলো।

অন্যদিকে, শাকিব খান ও বিদ্যা সিনহা মিম অভিনীত ও উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে ১৫০ হলে।  ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান এমনটিই জানিয়েছে। ইতোমধ্যে পরিকল্পনার অংশ হিসেবে বন্ধ থাকা ৫০ টি সিনেমা হল ছবিটির মুক্তি উপলক্ষে খোলা হবে বলে জানা গেছে।

পূজা চেরি অভিনীত মুক্তি পেতে যাওয়া প্রথম ছবি নূরজাহান। পূজার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার আদ্রিত। ছবিটি পরিচালনা করেছেন  কলকাতার অভিমন্যু মুখার্জি। পূজার অভিষেক ছবি দেশের শীর্ষ তারকা শাকিব খানের ছবির সাথে মুক্তি পেতে যাচ্ছে। অভিষেকটা তার বেশ কঠিনই মনে হচ্ছে আপাত দৃষ্টিতে।

এদিকে দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার প্রথম ছবি ‘আমি নেতা হবো।’ প্রথম ছবিতেই মাত করতে চান কর্ণধার সেলিম খান। যার জন্য অনেক আগে থেকেই তাঁর প্রযোজনা প্রতিষ্ঠানের কর্মীরা কোমর বেঁধে মাঠে নেমেছেন। বিজ্ঞ বাজেটের এই ছবি অনেক প্রত্যাশাও রয়েছে সেলিম খানের।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com