বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

আশুলিয়ায় আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

আশুলিয়ায় আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

আশুলিয়ায় আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের নিকট হতে ডাকাতি হওয়া স্বর্ণ ও নগদ অর্থ উদ্ধার করা হয়।

রোববার সকালে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা (ডিবি) পুলিশের সাভার কার্যালয়ে সংবাদ সম্মেলনে মাধ্যমে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলেন, সর্দার পচা (৩৫), সোহেল রানা ওরফে জয় (৩২), মুটক শিকদার (৩৪) ও মোমিন সরদার (৩২) । এখন পর্যন্ত তাদের সম্পূর্ণ ঠিকানা জানা সম্ভাব হয়নি।

এ সংবাদ সম্মেলনে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার রহমান জানান, গত ৮ ফেব্রুয়ারি আশুলিয়ার নলাম এলকার ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের বাড়িতে ডাকাত একটি দল হানা দেয়। তারা বাড়ির লোকজনকে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১ লক্ষ ৫২ হাজার টাকা, ৮০ ভরি স্বর্ণের গহনা ও ২টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এ সময় ওই বাড়ির লোকজনের চিৎকারের গ্রামবাসীরা এগিয়ে আসলে ডাকাত দল পালানোর সময় মুন্না নামের এক সদস্য আটক করে গণধোলাই দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা হলে নিহত ডাকাত সদস্যে মোবাইল ফোন ট্রাকিং করে ডাকাত সর্দার পচাকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী যশোর, বাগেরহাট ও গোপালগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে বাকি ৩ জনকে আটক করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত ডাকাত সদস্যদের নিকট হতে ১৭ ভরি স্বর্ণ, নগদ ও স্বর্ণ বিক্রির ২ লক্ষ ৩৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় আটককৃত ডাকাত সদস্যদেরকে ডাকাতি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হচ্ছে । এছাড়া ডাকাতির সাথে জড়িত অন্যসদস্যদের কেউ গ্রেফতারের জন্য অভিযান চলানো হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আশুলিয়া থেকে শাহ্-আলম

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com