মঙ্গলবার, ০৮ Jun ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের গৌরীপুরে প্রেসক্লাবসহ ৮১ প্রতিষ্ঠানে জেলা পরিষদের অনুদান সংসদে তোপের মুখে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক পাকিস্তানের সিন্ধু প্রদেশে দুটি ট্রেনের সংঘর্ষে নিহত ৩০, আহত ৫০ মহাখালীর সাততলা বস্তির আগুন নিয়ন্ত্রণে, এক হাজার ঘর পুড়ে ছাই আজ ঐতিহাসিক ছয় দফা দিবস ডিএনসিসি এলাকায় ভ্রাম্যমাণ আদালতের ২০ মামলায় ২ লক্ষাধিক টাকা জরিমানা বজ্রপাতে মানিকগঞ্জের ঘিওর ও দৌলতপুরে দুজনের মৃত্যু ২ নং কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দোয়া ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ গোলাম রকিব সোহন কাজ পাওয়ার জন্য কারও শয্যাসঙ্গিনী হতে পারব না: পূজা কুষ্টিয়ার খোকসার গ্রামে পুত্রবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

রাজধানীতে সকালের শুরুতেই স্বস্তির বৃষ্টি

রাজধানীতে সকালের শুরুতেই স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: ভোর থেকেই রাজধানীর আকাশ ছিলো কালো মেঘে ঢাকা। সঙ্গে ছিল প্রবল মেঘের গর্জন। অবশেষে নেমে এলো বৃষ্টি। আর এতেই স্বস্তি নেমে আসে। শনিবার ( ৫ জুন) সকাল ৮টা ১৫ মিনিটের দিকে বৃষ্টি শুরু হয়।

সকালবেলার বৃষ্টিতে পথ চলতে গিয়ে অসুবিধায় পড়েছেন কর্মব্যস্ত মানুষ। বিশেষ করে অফিসগামী মানুষদের বেশি বিপত্তিতে পড়তে হয়। বৃষ্টি থেকে বাঁচতে অনেককে যাত্রীছাউনিতে আশ্রয় নিতে দেখা যায়। ঝুম বৃষ্টি দারুণ উপভোগও করছেন অনেকে। কেউ কেউ আবার বৃষ্টিতে গা ভিজিয়েও নিয়েছেন। সবার চোখেমুখে ছিল স্বস্তি। তীব্র তাপপ্রবাহ আর ভ্যাপসা গরমের পর স্বস্তির বৃষ্টিতে হিমেল পরশ পেল রাজধানীবাসী। সকাল সাড়ে ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বৃষ্টি চলছিলো। শনিবার (৫ জুন) সন্ধ্যা ৬টা পর্যন্ত পূর্বাভাসে আবহাওয়া অধিদফতর বলেছে, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারিধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসাথে দেশের কোথাও কোথাও মাঝারিধরনের ভারী বৃষ্টি হতে পারে। তাপমাত্রার বিষয়ে আবহাওয়া অফিস বলেছে, রংপুর, দিনাজপুর, নীলফামারী ও চাঁদপুর জেলাসহ ঢাকা, রাজশাহী ও খুলনা বিভাগের উপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং এটি কিছু এলাকা থেকে প্রশমিত হতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com