মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

ভারতে নাবালককে বিয়ে করে ধর্ষণের অভিযোগে তরুণী গ্রেফতার

ভারতে নাবালককে বিয়ে করে ধর্ষণের অভিযোগে তরুণী গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের তামিলনাড়ুতে নাবালককে বিয়ে করে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে এক তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। ১৭ বছর বয়সী ওই নাবালকের মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্ত তরুণী তামিলনাড়ুর কোয়েম্বাটুর জেলার বাসিন্দা। তিনি ওই শহরের একটি পেট্রল পাম্পে কাজ করতেন। সেখানে যাতায়াত ছিল সদ্য উচ্চমাধ্যমিক পাস করা ওই কিশোরের। গত এক বছরে ধীরে ধীরে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এরপর গত বৃহস্পতিবার তারা পালিয়ে যান। পরবর্তীতে বিয়েও সেরে ফেলেন।

জানা গেছে, শনিবার (২৮ আগস্ট) তারা কোয়েম্বাটুরে ফিরে আসেন। এরপর ঘর ভাড়া নিয়ে একসঙ্গে থাকতে শুরু করেন। এর মধ্যেই ওই কিশোরের মা পুলিশে অভিযোগ দায়ের করেন।

অভিযোগে তিনি বলেন, তার ছেলেকে ওই তরুণী ফুসলিয়ে পালিয়ে নিয়ে গেছেন। এরপর বিয়ের নাম করে ধর্ষণও করেছেন। এরপরই পকসো (প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস) আইনে মামলা রুজু করে পুলিশ।

তবে বিষয়টি জানতে পেরে অভিযুক্ত তরুণী ওই নাবালককে নিয়ে থানায় আত্মসমর্পণ করেন। এরপর পুলিশ তরুণীকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করেছে। আর এই ঘটনা প্রকাশ্যে আসার পর স্থানীয়দের মাঝে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com