শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

২২ শতক জমি: ছোট ভাইকে ফাঁসাতে স্ত্রীকে হত্যা

২২ শতক জমি: ছোট ভাইকে ফাঁসাতে স্ত্রীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক: মাত্র ২২ শতক জমি নিয়ে বিরোধের জের ধরে বগুড়ার ধুনট উপজেলায় ছোট ভাইকে ফাঁসাতে স্বপ্না খাতুনকে (৩৮) ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করেছে তার স্বামী বাহাচ আলী (৪১)। উপজেলার চালাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক স্বামী বাহাচ উদ্দিনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চালাপাড়া গ্রামের মৃত মতরাজ আলীর ছেলে বাহাচ আলী ও বেলাল হোসেন। ছোট ভাই বেলাল একটি পোশাক কারখানায় চাকরি করেন। আর বড়ভাই বাহাচ উদ্দিন স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ির অদুরে স্টলে চা বিক্রি করেন। বাহাচ ও বেলালের মধ্যে দীর্ঘদিন ধরে ২২ শতক জমি নিয়ে বিরোধে রয়েছে। এ ঘটনা নিয়ে থানায় পাল্টাপাল্টি অভিযোগ রয়েছে।

এ অবস্থায় শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে বাহাচ আলী বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে নিজের চা স্টলে স্ত্রী স্বপ্না খাতুনকে ডেকে নেন। এরপর ধারালো অস্ত্র দিয়ে স্বপ্নার পেটে আঘাত করেন। একপর্যায়ে ঘটনাস্থলেই স্বপ্নার মৃত্যু হয়। সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শনকালে বাহাচ আলীকে আটক করেছে পুলিশ।

এদিকে, শনিবার সকাল ৯টার দিকে ধুনট পৌর এলাকার অফিসারপাড়ার একটি পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধর অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইকে ফাঁসানোর জন্য স্বপ্নাকে খুন করেছে তার স্বামী বাহাচ আলী। তাকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া পুকুর থেকে অজ্ঞাত এক বৃদ্ধর অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। দু’টি মৃতদেহ ময়নাতদন্তের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com