বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন

স্বরুপকাঠির গুয়ারেখায় পূর্ব শত্রুতার জের ধরে স্বামী স্ত্রীর উপর হামলা

স্বরুপকাঠির গুয়ারেখায় পূর্ব শত্রুতার জের ধরে স্বামী স্ত্রীর উপর হামলা

নিজস্ব প্রতিবেদক: পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানার ৭ নং গুয়ারেখা ইউনিয়নের গুয়ারেখা বড়বাড়ির মৃত্যু আঃ ছাত্তার শেখার ছেলে আব্দুল কাউমের উপর পূর্ব-শত্রুতার জেরে পূর্বের পরিকল্পনা অনুযায়ী তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় একই বাড়ির, মিন্টু, সাব্বির, অপু ওবায়েদসহ অজ্ঞাত কয়েকজন। গত সোমবার রাত আনুমানিক দশ ঘটিকায় পরিকল্পনা অনুযায়ী কাইউমের ঘরের সামনে যান হামলাকারীরা এসময় কাইউম তার ঘরের সামনে থাকা সিড়ির উপরে বসে ছিলেন হামলাকারীরা সেখানে গিয়ে কাইউমকে বিভিন্নভাবে গালাগালি করলে একপর্যায়ে কাইউম প্রতিবাদ করলে তাকে মারপিট শুরু করে হামলাকারীরা।

এ-সময় ঘরে ভেতরে থাকা কাইউমের স্ত্রী সালমা আক্তার চিৎকার চেচামেচি টের পেয়ে এসে দেখতে পান হামলাকারীরা মাটিতে ফেলে কাইউমকে লাথি ঘুসি ও লাঠি দিয়ে তাহার শরিরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করছে। তাহার স্ত্রী সালমা স্বামীকে বাচাতে এলে তাকেও মারপিট করে হামলাকারীরা। এতে তারা স্বামী স্ত্রী দুজনেই গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের দু’জন কে স্বরুপকাঠি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়, কাইউমের স্ত্রী সালমা অবস্থার উন্নতি হলে ডাক্তার তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। এদিকে কাইউমের অবস্থার অবনতি দেখে ডাক্তার তাকে হাসপাতালে ভর্তি করে নেন। এখন বর্তমানে তিনি চিকিৎসাদিন অবস্থায় রয়েছে।

এদিকে আব্দুল কাইউম নিজে বাদি হয়ে স্বরুপকাঠি থানায় ৫ পাঁচ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগের বিষয় স্বরুপকাঠি থানার কর্তব্যরত অফির্সাস ইনর্চাজ মোঃ আবির হোসেন জানান, আমরা লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেবো।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com