শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

আগৈলঝাড়ায় বিনা প্রতিদ্বন্দিতায় মাসুদ সরদার ও আলপনা মুখার্জী মেম্বর নির্বাচিত

আগৈলঝাড়ায় বিনা প্রতিদ্বন্দিতায় মাসুদ সরদার ও আলপনা মুখার্জী মেম্বর নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক:
দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে বরিশালের আগৈলঝাড়া উপজেলায় পাঁচটি ইউনিয়নের ৪৫টি ওয়ার্ডের মধ্যে বিনা প্রতিদ্বন্দিতায় রত্নপুর ইউনিয়নের সংরক্ষিত ১নং ওয়ার্ডে আলপনা মুখার্জী ও ৮নং সাধারণ ওয়ার্ডে মো. মাসুদ সরদার বিনা প্রতিদ্বন্দিতায় মেম্বর নির্বাচিত হয়েছেন ।
রিটার্নিং অফিসার মিজানুর রহমান তালুকদার মঙ্গলবার অফিস শেষে জানান- রত্নপুর ইউনিয়নের ৮নং সাধারণ ওয়ার্ডে মাসুদ সরদার ও আবু সাইদ দুই জনে মেম্বর পদে প্রতিদ্বন্দিতার জন্য মনানয়নপত্র দাখিল করেছিলেন। তফসীল অনুযায়ি ২৬অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের নির্দ্দিষ্ট সময়ের মধ্যে আবু সাঈদ তার মনোনয়নপত্র প্রত্যাহার করায় মাসুদ সরদার বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। একই ইউনিয়নের সংরক্ষিত সদস্য পদে আলপনা মুখার্জী ও নীপা বাড়ৈ মনোনয়নপত্র দাখিল করেছিলেন। নীপা বাড়ৈ ২৬ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় আলপনা মুখার্জীকে বিনা প্রতিদ্বন্দিতায় বে-সরকারীবাবে নির্বাচিত ঘোষাণা করা হয়েছে।
জানা গেছে, বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত মাসুদ সরদার ঢাকা মহানগর (দঃ) ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক ও ওই ওয়ার্ডের সাবেক জনপ্রিয় মেম্বর মরহুম আনোয়ার হোসেন আনুর ছোট ভাই ও দ্বিতীয় ধাপের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত রত্নপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদারের চাচাতো ভাই।
সংরক্ষিত সদস্য আলপনা মুখার্জী বারপাইকা গ্রামের প্রয়াত আওয়ামী লীগ নেতা রবি হালদারের স্ত্রী। ###

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com