বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন

প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েত এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েত এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রবিউল (কুয়েত): কুয়েত সিটি রাজধানী হোটেলে (২৫ এপ্রিল) সোমবার বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েত (BPFFK) এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি জায়েদুর রহমান জায়েদ;
সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান মাহফুজ (প্রধান উপদেষ্টা BPFFK)
বিশেষ অতিথি জনাব রফিকুল ইসলাম ভূলু আহব্বায়ক, বাংলাদেশ ক্রীড়াঙ্গন কুয়েত।

জনাব আক্তারুজ্জামান শামছ সদস্য সচিব বাংলাদেশ ক্রীড়াঙ্গন কুয়েত।

জনাব আলহাজ ইকবাল হোসেন উপদেষ্টা (BPFFK)।

জনাব জাহাঙ্গীর খান পলাশসভাপতি, বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েত।

ইফতার ও দোয়া মাহফিলে মহান রাব্বুল আলামিনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে আগত সকল আমন্ত্রিত অতিথিকে স্বাগত জানিয়ে প্রধান অতিথি জনাব মাহফুজুর রহমান মাহফুজ বলেন- মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টির প্রত্যাশায় আমরা মুসলমানরা এক মাস ধরে রোজা পালন করি, যার মূল দর্শন হলো আত্মসমর্পণ। ধৈর্য, সংযম, আত্মনিয়ন্ত্রণ, আনুগত্য এবং আত্মশুদ্ধির শিক্ষায় দীক্ষিত হয়ে পারস্পরিক শ্রদ্ধায় সৌহার্দ্য, শান্তি, সমৃদ্ধি এবং সহিষ্ণুতা বৃদ্ধি পাবে। ফলে সৃষ্টির সেরা জীব হিসেবে মানুষের মধ্যে মানবিক মূল্যবোধের প্রসার হবে” অতিথিদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি আজকের ইফতার ও দোয়ার মাহফিলের উপস্থিত হওয়ার জন্য।

বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েত এর আমন্ত্রণে অতিথিবৃন্দ সকলকে ফেডারেশন এর পক্ষ থেকে অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে সভাপতি জায়েদুর রহমান জায়েদ বলেন, “আপনাদের উপস্থিতি আমাদের অনুপ্রাণিত করবে এবং উৎসাহিত করবে আমাদের চেষ্টা প্রবাসীদের খেলাধুলায় উৎসাহিত করা বিভিন্ন ক্লাব কে একত্রিত করে প্রবাসীদের নিয়ে খেলাধুলার আয়োজন করে থাকে বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েত আপনাদের সবার সহযোগিতায় প্রবাসীদের নিয়ে আরো সুন্দর খেলাধুলার উদ্যোগ গ্রহণ করব ইনশাআল্লাহ।

প্রাণবন্ত এ ইফতার মাহফিলে বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েত এর কমিটির প্রায় সব সদস্যসহ বিভিন্ন ক্লাব থেকে দেড় শতাধিক খেলোয়াড়, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

দোয়া মাহফিলে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com