রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মা-ছেলেসহ ট্রিপল মার্ডার : নেপথ্যে পরকীয়া প্রেম জোরপূর্বক দখলকৃত বাড়ি ও জমি ফেরত পেতে সংবাদ সম্মেলন ডোমার জোড়াবাড়ীতে যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত ❑ ডোমারে হাঁস, বাঁশ, সাঁতার ও ডুব খেলা অনুষ্ঠিত ❑ বাংলাদেশ মিউজিসিয়ান্স (বিএমএ) উদ্যোগে মৌলভীবাজারে খাদ্য সামগ্রী বিতরণ পটুয়াখালীর রাঙ্গাবালীতে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার দক্ষিণ ২৪ পরগনায় বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসুচি সুবর্ণচরে সলিডারিডাড নেটওয়ার্ক এশিয়া’র প্রশিক্ষণ অনুষ্ঠিত বিচার শেষ না হওয়া পর্যন্ত দলীয় কার্যক্রম চালাতে পারবে না আ.লীগ: উপদেষ্টা পরিষদের সিদ্ধান্ত আগৈলঝাড়ায় বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাসের সাথে সুশিল সমাজ ও গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময়
পতেঙ্গায় বঙ্গবন্ধু কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পতেঙ্গায় বঙ্গবন্ধু কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

চট্টগ্রাম: চট্টগ্রামের পতেঙ্গা নেভাল একাডেমিতে বঙ্গবন্ধু কমপ্লেক্স উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০১০ সালের ২৯শে ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এর আগে, সকালে বন্দরনগরীতে পৌঁছান প্রধানমন্ত্রী। হেলিকপ্টারে অনুষ্ঠানস্থলে পৌঁছালে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান নৌ বাহিনী প্রধান এডমিরাল নিজাম উদ্দিন আহমদ। এ সময় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন প্রধানমন্ত্রী।

আধুনিক এ কমপ্লেক্সটি ১৬টি আলাদা ভবন ও অবকাঠামোর সমন্বয়ে নির্মিত হয়। আন্তর্জাতিক প্রশিক্ষণ নিশ্চিত করতে এতে সংযুক্ত করা হয়েছে সি-ম্যান শীপ, এন্টি সাবমেরিন, গানারিসহ আধুনিক অডিটরিয়াম। এ ছাড়া বিজ্ঞান ও কারিগরি প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণের জন্য রয়েছে ৭টি বিজ্ঞানাগার।

গত ৩০শে জানুয়ারি সিলেট থেকে নির্বাচনী প্রচার শুরুর পর থেকে বরিশাল, রাজশাহী ও খুলনা সফর শেষে এবার চট্টগ্রাম গেলেন প্রধানমন্ত্রী।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com